প্রাথমিক শিক্ষায় নরসিংদীর শ্রেষ্ঠ ইউএনও ফারহানা আফসানা

নরসিংদী প্রতিনিধি |

প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে বিশেষ অবদান রাখায় নরসিংদী জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাচিত হয়েছেন পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী। তাকে জাতীয় শিক্ষা পদক ২০২২-এ শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত করা হয়েছে।

জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খানের সভাপতিত্বে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসারের ক্যাটাগরিতে ৬ টি উপজেলার মধ্যে তিনি শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত হন।

ফারহানা আফসানা চৌধুরী দৈনিক শিক্ষাডটকমকে জানান, উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব নেয়ার পর থেকেই শিক্ষা ব্যবস্থায় ইতিবাচক পরিবর্তন আনতে তিনি চেষ্টা করে যাচ্ছেন। প্রাথমিক শিক্ষা যেহেতু সব শিক্ষার বুনিয়াদ তাই এক্ষেত্রে তিনি মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে সম্ভাব্য সব প্রচেষ্টা অব্যাহত রেখেছেন।

তিনি দৈনিক শিক্ষাডটকমকে বলেন, নিঃসন্দেহে এই প্রাপ্তি অত্যন্ত আনন্দের। তবে এই অর্জন শুধু আমার একার নয়। সকলের অংশগ্রহণের সমন্বিত অর্জন। উপজেলার প্রাথমিক শিক্ষা পরিবারকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার সব প্রচেষ্টায় তারা সঙ্গে থেকেছেন, সহযোগিতা করেছেন, সফল করেছেন।

এদিকে ফারহানা আফসানা জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় জেলা-উপজেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন। ফারহানা আফসানা চৌধুরী ২০২১ খ্রিস্টাব্দের ২৪ জুন থেকে নরসিংদীর পলাশের নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।


পাঠকের মন্তব্য দেখুন
নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0029571056365967