প্রেমিকের সাথে দেখা করতে এসে ধর্ষণের শিকার ছাত্রী, আটক ২ - কলেজ - দৈনিকশিক্ষা


প্রেমিকের সাথে দেখা করতে এসে ধর্ষণের শিকার ছাত্রী, আটক ২

নওগাঁ প্রতিনিধিঃ |

নওগাঁর বদলগাছীতে প্রেমিকের সাথে দেখা করতে এসে এক কলেজছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। চাঞ্চল্যকর এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রী নিজে বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে। 

আটককৃতরা হলো বদলগাছী উপজেলার রামপুর গ্রামের মৃত মনির হোসেনের ছেলে মমিনুর হোসেন ওরফে লাদেন (১৯) ও একই গ্রামের ফরহাদ হোসেনের ছেলে মমিন হোসেন (১৯)।

থানা সূত্রে জানা যায়, বদলগাছী থানার পার আধাইপুর গ্রামের ছেলের সাথে পার্শবর্তী পত্নীতলা থানাধীন দক্ষিণ আড়াইল গ্রামের ওই ছাত্রীর দীর্ঘ পাঁচ বছর পূর্বে প্রেমের সম্পর্ক হয়। সে স্থানীয় একটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। বৃহস্পতিবার (১৮ মার্চ) প্রেমিকের সাথে দেখা করার জন্য প্রেমিকের খালাতো ভাইয়ের বাসায় আসে। আনুমানিক রাত ১২টার দিকে প্রেমিকের সাথে সাক্ষাৎ শেষে ভুক্তভোগী ছাত্রী ঐ বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে ওৎ পেতে থাকা অভিযুক্তরা তাকে জোরপূর্বক পার্শবর্তী ক্ষেতে নিয়ে যায়। এরপর তার মুখ বেধে এবং হাত-পা ধরে রেখে অভিযুক্তরা পর্যায়ক্রমে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় ছাত্রী নিজে বাদী হয়ে শুক্রবার (১৯ মার্চ) থানায় দুই জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো একজনকে আসামী করে মামলা দায়ের করে।

বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক শিক্ষা ডটকমকে বলেন, ভুক্তভোগী ছাত্রী নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। মামলার পর দুই আসামীকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এবং অজ্ঞাতনামা অন্য আসামীকেও গ্রেফতারের চেষ্টা চলছে।


পাঠকের মন্তব্য দেখুন
তিনশ নম্বরের পরীক্ষায় শিক্ষা ক্যাডারের ৯০ শতাংশই ফেল! - dainik shiksha তিনশ নম্বরের পরীক্ষায় শিক্ষা ক্যাডারের ৯০ শতাংশই ফেল! প্রাথমিক শিক্ষকদের পদোন্নতি সংকট নিরসনে জনপ্রশাসনে চিঠি - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের পদোন্নতি সংকট নিরসনে জনপ্রশাসনে চিঠি শিক্ষার্থীদের আবাসন নিশ্চিত করে পরীক্ষা নিলো ঢাবির ফার্সি বিভাগ - dainik shiksha শিক্ষার্থীদের আবাসন নিশ্চিত করে পরীক্ষা নিলো ঢাবির ফার্সি বিভাগ দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে অনার্সের ভাইভা বোর্ডে করোনা আক্রান্ত অধ্যক্ষ - dainik shiksha অনার্সের ভাইভা বোর্ডে করোনা আক্রান্ত অধ্যক্ষ শিক্ষা কমিশন গঠনের আইনগত কাঠামো তৈরি হচ্ছে - dainik shiksha শিক্ষা কমিশন গঠনের আইনগত কাঠামো তৈরি হচ্ছে ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের সপ্তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের সপ্তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ সরকারি গাড়ি নিয়ে দ্বন্দ্বে কুবি উপাচার্য-ট্রেজারার - dainik shiksha সরকারি গাড়ি নিয়ে দ্বন্দ্বে কুবি উপাচার্য-ট্রেজারার please click here to view dainikshiksha website