ফুলবাড়ীতে শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি |

দিনাজপুরের ফুলবাড়ীতে রোববার শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুদ্ধ সুরে জাতীয় সংগীত গাওয়া ও শেখার লক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রাথমিক, মাধ্যমিক ও কলেজের ছাত্র, ছাত্রীদের মধ্যে সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই প্রতিযোগিতা  হয়।

উপজেলার ৩টি কলেজ, ৭টি মাধ্যমিক বিদ্যালয় ও ৪টি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিটি দলে ১০জন করে মোট ১৪টি দলে ছাত্র ছাত্রীরা প্রতিযোগিতায় অংশ নেয়।


 
প্রতিযোগিতা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোছা: কানিজ আফরোজ ফলাফল ঘোষণা করে বলেন,‘সর্বোচ্চ পয়েন্ট পেয়ে প্রাথমিক শাখায় প্রথম স্থান অধিকার করেছে সুজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দ্বিতীয় হয়েছে শিবনগর প্রাথমিক বিদ্যালয়, তৃতীয় হয়েছে খয়েরবাড়ী প্রথমিক বিদ্যালয়। মাধ্যমিক শাখায় প্রথম হয়েছে রামেশ্বরপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, দ্বিতীয় হয়েছে দৌলতপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, তৃতীয় হয়েছে সুজাপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়। কলেজ শাখায় প্রথম হয়েছে ফুলবাড়ী সরকারি কলেজ, দ্বিতীয় হয়েছে মহিলা ডিগ্রী কলেজ ও তৃতীয় দল হিসেবে নির্বচিত হয়েছে বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ। এরা পরবর্তীতে জেলা পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোছা: কানিজ আফরোজ। বিচারক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার শফিকুল ইসলাম, উপজেলা শিল্পকলা একাডেমির প্রশিক্ষক, রংপুর বেতার কেন্দ্র ও টিভি শিল্পি খালিদ হোসেন বকুল, শিল্পকলা একাডেমির সহকারী প্রশিক্ষক গোবিন্দ সরকার।


পাঠকের মন্তব্য দেখুন
কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0028879642486572