বঙ্গবন্ধুকে কটূক্তি : সিলেট শিক্ষা বোর্ডের সেকশন কর্মকর্তাকে অপসারণ দাবি

সিলেট প্রতিনিধি |

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি, সরকারবিরোধী কার্যকলাপসহ নানা অভিযোগে সিলেট শিক্ষা বোর্ডের সেকশন অফিসার সাইফুল ইসলামকে বহিষ্কারের দাবি জানিয়েছে বোর্ডের অর্ধশত কর্মকর্তা-কর্মচারী। গত ৪ ফেব্রুয়ারি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগে এ দাবি জানানো হয়। 

অভিযোগে বলা হয়, গত বছর প্রকাশ্যে জাতির পিতা, প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি ও সরকারের বিরুদ্ধে নানা মন্তব্য করায় চেয়ারম্যান বরাবর অভিযোগ দেয় এমপ্লয়িজ ইউনিয়ন। এরপরই তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হয়। তবে তদন্ত কার্যক্রম ধীরগতিতে চলায় সেকশন কর্মকর্তা আরও বেপরোয়া হয়ে উঠেছেন।

 

এই কর্মকর্তার বিরুদ্ধে আরও অভিযোগ তিনি সরকারি কর্মকর্তা হওয়ার পরও সিলেট জেলা বারের তালিকাভুক্ত আইনজীবী হিসেবে কাজ করছেন, যা সম্পূর্ণ অবৈধ। এর আগেও তার এমন কর্মকাণ্ডের কারণে পূর্বের চেয়ারম্যানগণ তাকে সতর্ক করেন বলে জানা গেছে। 

বোর্ড সূত্র জানায়, হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা শিবিরের তৎকালীন সভাপতি সাইফুল ইসলাম ২০০০ সালে সিলেট শিক্ষা বোর্ডে সেকশন অফিসার পদে যোগ দেন। এর কিছুদিন পর থেকেই তিনি বোর্ডকে শিবির-জামাতির নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করেন। তবে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা স্বপক্ষের কর্মকর্তাদের কারণে তা হয়ে উঠেনি। 


পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির - dainik shiksha খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা - dainik shiksha শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0033500194549561