বঙ্গবন্ধু ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের নতুন রেজিস্ট্রার

দৈনিক শিক্ষাডটকম, মাভাবিপ্রবি |

দৈনিক শিক্ষাডটকম, মাভাবিপ্রবি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটিতে (বিডিইউ) নতুন রেজিস্ট্রার হিসেবে নিয়োগ পেয়েছেন মুহাম্মদ আতাউর রহমান খান। তিনি টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) রেজিস্ট্রার অফিসের অ্যাকাডেমিক শাখার ডেপুটি রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন। গতকাল বৃহস্পতিবার তিনি রেজিস্ট্রার হিসেবে নিয়োগপত্র পান।

নবনিযুক্ত রেজিস্ট্রারের বলেন, মুঠোফোনে আমাকে চূড়ান্ত নিয়োগের বিষয়ে জানানো হয়েছিলো। বৃহস্পতিবার নিয়োগপত্র পেয়েছি। আমি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে সর্বাত্মক চেষ্টা করবো। নতুন এই বিশেষায়িত বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক মানের একটি বিশ্ববিদ্যালয় হিসেবে গড়তে সবার সহযোগিতা কামনা করছি।

মুহাম্মদ আতাউর রহমান খান মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) দীর্ঘ ১৮ বছর প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তিনি ১৯৯১ খ্রিষ্টাব্দে এসএসসি, ১৯৯৩ খ্রিষ্টাব্দে এইচএসসি, ১৯৯৬ খ্রিষ্টাব্দে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগ থেকে স্নাতক (সম্মান) ও ১৯৯৮ খ্রিষ্টাব্দে একই বিভাগে স্নাতকোত্তর (এমবিএ) ডিগ্রি অর্জন করেন। 

বিশ্ববিদ্যালয়ের ছাত্র অবস্থায় তিনি রোটার‍্যাক্ট ক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তারই ধারাবাহিকতায় তিনি রোটারি ক্লাব অব টাঙ্গাইল সিটির প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

প্রসঙ্গত, গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলায় সরকারি অর্থায়নে প্রতিষ্ঠিত দেশের প্রথম বিশেষায়িত ডিজিটাল বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি।


পাঠকের মন্তব্য দেখুন
আইনের মারপ্যাঁচে অনিশ্চিত ১৯তম শিক্ষক নিবন্ধন - dainik shiksha আইনের মারপ্যাঁচে অনিশ্চিত ১৯তম শিক্ষক নিবন্ধন ‘ঢাবির ক্লাস ও পরীক্ষা শুরু হচ্ছে শিগগিরই’ - dainik shiksha ‘ঢাবির ক্লাস ও পরীক্ষা শুরু হচ্ছে শিগগিরই’ হাই-টেক পার্কের নাম হবে জেলার নামে: উপদেষ্টা নাহিদ - dainik shiksha হাই-টেক পার্কের নাম হবে জেলার নামে: উপদেষ্টা নাহিদ দীপু মনির নামে আরেক মামলা, আসামি ৬০০ - dainik shiksha দীপু মনির নামে আরেক মামলা, আসামি ৬০০ স্কুল-কলেজে বিশৃঙ্খলা : কোথাও জবরদস্তি কোথাও পালিয়ে থাকা - dainik shiksha স্কুল-কলেজে বিশৃঙ্খলা : কোথাও জবরদস্তি কোথাও পালিয়ে থাকা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0030219554901123