বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক: জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পিরোজপুর। আগ্রহী যোগ্য প্রার্থীরা নির্ধারিত আবেদন ফরম সংগ্রহ করে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ সময় আগামী ২৫ জুন ২০২৪।

পদের নাম ও সংখ্যা: পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ১টি

যোগ্যতা: ইঞ্জিনিয়ারিং/আর্কিটেকচার /বিল্ডিং ইঞ্জিনিয়ারিং অ্যান্ড সিভিল কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট /অর্থনীতি/ বাণিজ্য/ডেভেলপমেন্ট স্টাডিজ বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি। সংশ্লিষ্ট কাজে প্রথম শ্রেণির কর্মকর্তা পদে (জাতীয় বেতন স্কেলের নবম গ্রেড ও তদূর্ধ্ব) ন্যূনতম ১৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে, তার মধ্যে উপপরিচালক/ সমমান বা তদূর্ধ্ব পদে কমপক্ষে ৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা (গ্রেড-৩)

আবেদন ফি: ৬০০ টাকা।

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পিরোজপুরের ঢাকাস্থ গেস্ট হাউসে [ফ্ল্যাট নম্বর: বি-৬, ১২৮৬/৩, পূর্ব মনিপুর, কাজীপাড়া (মেট্রোরেল পিলার নম্বর-২৬৯ সংলগ্ন), মিরপুর, ঢাকা-১২১৬]’ ঠিকানায় নির্ধারিত সময়সীমার মধ্যে ‘রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পিরোজপুর’ বরাবরে সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পৌঁছাতে হবে। নির্ধারিত আবেদন ফরম ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য সংগ্রহ করতে পারবেন https:// bsmrstup.ac.bd এই ওয়েবসাইটে।


পাঠকের মন্তব্য দেখুন
ডিআইএর নতুন পরিচালক অধ্যাপক আবু কাইয়ুম - dainik shiksha ডিআইএর নতুন পরিচালক অধ্যাপক আবু কাইয়ুম জাতীয়করণসহ তিন দাবিতে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিদের অবস্থান - dainik shiksha জাতীয়করণসহ তিন দাবিতে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিদের অবস্থান এমপিওর দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষকদের পদযাত্রা - dainik shiksha এমপিওর দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষকদের পদযাত্রা কারিগরিতে ৪০ শতাংশ নম্বরে উপবৃত্তি - dainik shiksha কারিগরিতে ৪০ শতাংশ নম্বরে উপবৃত্তি কাউকে হেনস্তা না করার আহ্বান বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্কের - dainik shiksha কাউকে হেনস্তা না করার আহ্বান বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্কের আটকের পর বিজিবিকে যে প্রলোভন দেখান বিচারপতি মানিক - dainik shiksha আটকের পর বিজিবিকে যে প্রলোভন দেখান বিচারপতি মানিক নয় বছরের শিক্ষিকাকে পরিচ্ছন্নতাকর্মী হতে বললেন প্রধান শিক্ষক - dainik shiksha নয় বছরের শিক্ষিকাকে পরিচ্ছন্নতাকর্মী হতে বললেন প্রধান শিক্ষক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0027291774749756