বাউফলের ছয় ইউপির চেয়ারম্যান পদে নৌকা, একটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

বিশেষ প্রতিনিধি, বাউফল (পটুয়াখালী) থেকে |

পটুয়াখালীর বাউফলের প্রথম ধাপের স্থগিত হওয়া নয়টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ছয়টিতে নৌকা ও একটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা বা নির্বাচন অফিস থেকে কাগজপত্র ও হিসেব চূড়ান্ত না করে এই মুহুর্তে কোন তথ্য দিতে রাজি না হলেও বিজয়ীদের নাম জানিয়েছেন সংশ্লিষ্ট ইউপির লোকজন ও প্রার্থীদের কয়েকজন।

জানা গেছে, ধুলিয়া ইউপির চেয়ারম্যান পদে মো. হুমায়ূন কবির দেওয়ান, আদাবাড়িয়া ইউপির  চেয়ারম্যান পদে মো. মঞ্জুরুল আহসান, কাছপাড়া ইউপির  চেয়ারম্যান পদে মো. রফিকুল ইসলাম, বগা ইউপির চেয়ারম্যান পদে মাহমুদ হাসান, কনকদিয়া ইউপির  চেয়ারম্যান পদে মো. শাহীন হাওলাদার, কেশবপুর ইউপির চেয়ারম্যান পদে অধ্যক্ষ সালেহ উদ্দিন আহম্মেদ পিকু বিজয়ী হয়েছেন। তারা সবাই নৌকা প্রার্থী। আর চন্দ্রদ্বীপ ইউপির চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. এনামুল হক আলকাস মোল্লা নির্বাচিত হয়েছে।
 
প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় স্থগিতের আগে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নৌকা মার্কার আরও দুই প্রার্থী নির্বাচিত হয়েছেন। কালিশুরী ইউপির চেয়ারম্যান পদে অধ্যক্ষ নেছার উদ্দিন সিকদার জামাল এবং কালাইয়া ইউপির চেয়ারম্যান পদে ফয়সাল হোসেন মনির মোল্লাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়। এ নিয়ে স্থগিত হওয়া মোট ৯ ইউপির মধ্যে ৮টিতে নৌকা মার্কা ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। 

অপরদিকে ব্যালট ছিনিয়ে নেয়াসহ অনিয়মের অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দেয় বগা ইউপির মো. জাকির হোসেনসহ কনকদিয়া ইউপির শফিকুল ইসলাম ও মিজানুর রহমান হিরণ নামে চেয়ারম্যান পদের তিন স্বতন্ত্র প্রার্থী এবং কালাইয়া ইউপির মেম্বর পদের তিনজন প্রার্থী।


পাঠকের মন্তব্য দেখুন
সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা - dainik shiksha লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0047030448913574