বাকেরগঞ্জের কেন্দ্রগুলোয় থাকছে সিসি ক্যামেরা - স্কুল - দৈনিকশিক্ষা


বাকেরগঞ্জের কেন্দ্রগুলোয় থাকছে সিসি ক্যামেরা

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি |

আসন্ন এসএসসি, ভোকেশনাল ও দাখিল পরীক্ষার সার্বিক পরিবেশ সুষ্ঠু অবাধ ও নকলমুক্ত করতে বাকেরগঞ্জের পরীক্ষা কেন্দ্রগুলোতে সিসি টিভি বসানো হয়েছে। এদিকে উপজেলায় প্রথমবারের মতো নেয়া উদ্যোগকে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষকসহ সর্বস্তরের লোকজন স্বাগত জানিয়েছেন।

বাকেরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় , জে এস ইউ মডেল হাইস্কুল, রহমগঞ্জ আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, বোয়ালিয়া শহীদ আলতাফ শুকুর মেমোরিয়াল বালিকা মাধ্যমিক বিদ্যালয়েসহ বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষকেদের সমন্বিত উদ্যোগ এটি।

শিক্ষকরা বলেছেন, এই প্রক্রিয়ায় নকলমুক্ত পরিবেশে পরীক্ষা নেয়া যাবে। এবং পরীক্ষা চলার সময়ে কেন্দ্রের ভেতর ও বাইরের পরিবেশ পরীক্ষা নিয়ন্ত্রকদের নজরে থাকবে। 

 উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাধবি রায় বলেন, পরীক্ষা কেন্দ্রগুলোতে পরীক্ষার সঠিক পরিবেশ ফিরিয়ে আনতে অবাধ ও নকলমুক্ত পরিবেশ তৈরি করতে কেন্দ্রগুলোকে সিসি টিভির আওতায় আনা হয়েছে।




পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website