বাসমাশিসের কেন্দ্রীয় কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির (বাসমাশিস) নব নির্বাচিত কেন্দ্রীয় কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ জানুয়ারি) সকালে সভাপতি আবু সাঈদ ভূঁইয়ার (ঢাকা) সভাপতিত্বে রাজধানীর গবর্নমেন্ট ল্যাবরেটরি হাইস্কুলের শিক্ষক মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় ১৫ মার্চের মধ্যে জেলা ও ইউনিট কমিটির গঠনের সিদ্ধান্ত হয়।  উপদেষ্টা পষিদসহ অন্যান্য কর্ম-কমিটি ও উপ-কমিটির গঠন করে কেন্দীয় কমিটির আগামী সভায় উপস্থানের জন্য সহ-সভাপতিমন্ডলী ও সাধারণ সম্পাদককে নিয়ে একটি সার্চ কমিটি গঠন করে দেয়া হয়। মুজিববর্ষের ১১ জুনে সমিতির ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে মুজিববর্ষ ও সমিতির সুবর্ণ জয়ন্তী মাননীয় প্রধানমন্ত্রীর উপস্থিতিতে উদযাপন করার সিদ্ধান্তও নেয়া হয়।

এছাড়াও আত্তীকরণ বিধিমালা ও বিসিএস নিয়োগ বিধিমালা, ১৯৮১ সংশোধন প্রস্তাব ও প্রণয়ন কার্যক্রমের অগ্রগতি, কেন্দ্রীয় কার্যালয় (স্থায়ী/অস্থায়ী), অস্থায়ী রেস্ট হাউস, পদসোপান বিষয়ক কার্যক্রমের অগ্রগতি, সদস্য বহি, মাসিক চাঁদা আদায় রেজিস্টার/সফটওয়্যার বিষয়ে আলোচনা করা হয়।

এ সভায় আরও বক্তব্য রাখেন নব নির্বাচিত সহ-সভাপতি মো. জালাল উদ্দিন সরকার,  সাধারণ সম্পাদক শাহাব উদ্দীন মাহমুদ (সালমী), যুগ্ম সম্পাদক মো. মনোয়ার ইকবাল, শেখ আবু তালেব, সদস্য ও ঢাকা মহানগর সভাপতি বেনজীর আহমেদ, সদস্য ও রংপুর অঞ্চল সভাপতি  আব্দুর রাজ্জাক, সদস্য ও ঢাকা অঞ্চল সভাপতি নূরুল ইসলাম, সদস্য আবুল কালাম আজাদ, সহ-প্রচার সম্পাদক  খন্দকার মো. মোয়াজ্জেম হোসেন, সদস্য ও ময়মনসিংহ অঞ্চল সাধারণ সম্পাদক  মাসরুরুল হক তানভীর, সদস্য ও ঢাকা অঞ্চল সাধারণ সম্পাদক মো. রমজান আলী, আইন সম্পাদক এ কে এম আজাদ, সাংগঠনিক সম্পাদক মো. আবদুস সালাম প্রমুখ।


পাঠকের মন্তব্য দেখুন
কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha কাল থেকে শিক্ষা বর্ষপঞ্জি অনুযায়ী চলবে সব প্রাথমিক বিদ্যালয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান বাড়ানোর নির্দেশ রাষ্ট্রপতির ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ - dainik shiksha ফিলিস্তিনের স্বাধীনতার দাবিতে দেশজুড়ে সংহতি সমাবেশ সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ওয়েবসাইট ও তথ্য হালনাগাদের নির্দেশ অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক : দুই মন্ত্রণালয় যা করবে নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির - dainik shiksha সিনিয়র আইনজীবীরা বিচার বিভাগের স্বার্থে কথা বলবেন, আশা প্রধান বিচারপতির দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0024979114532471