বাস-পিকআপের সংঘর্ষে নিহত ৩

দিনাজপুর প্রতিনিধি |

দিনাজপুর-রংপুর মহাসড়কের দরবারপুর এলাকায় বিআরটিসি বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষে ঘটনায় ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছে। সোমবার সন্ধ্যায় এ দুর্ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন, দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউনিয়নের সাতনালা গ্রামের আব্দুল মান্নানের ছেলে (পিকআপ চালক) ফয়জার রহমান (৪৫), দিঘলনালী গ্রামের শামছুল হকের ছেলে শাহিনুর রহমান ওরফে সোহান (২০) ও একই গ্রামের লিয়াকত আলীর ছেলে মোস্তাকিন (১৯)।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে জানান, নিহতরা সবাই পুরোনো ব্যাটারির ব্যবসায়ী। সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টায় উপজেলরার রানীরবন্দর থেকে একটি পিকআপে করে তিনজন দিনাজপুরের উদ্দেশে রওনা দেয়। দিনাজপুর-রংপুর মহাসড়কের দশদরবারপুর নামের স্থানে পৌঁছালে সৈয়দপুরগামী একটি বিআরটিসি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন পিকআপ যাত্রী নিহত হয়েছেন।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0026419162750244