বাহরাইনে এইচএসসি পরীক্ষায় শতভাগ পাস

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

এইচএসসি ও সমমানের পরীক্ষায় বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজ বাহরাইনে অধ্যয়নরত শতভাগ বাংলাদেশি শিক্ষার্থী পাস করেছে। পাস করা শিক্ষার্থীদের মধ্যে জি‌পিএ-৫ পেয়েছেন ৪ জন। 

মঙ্গলবার (১৫ অ‌ক্টোবর) মানামার বাংলা‌দেশ দূতাবাস এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে এই তথ্য জানায়।

দূতাবাস জানায়, মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৮টায় এইচএসসি ও সমমানের পরীক্ষা ২০২৪-এর ফল প্রকাশ পেয়েছে। বরাবরের মতো এ বছরও বাংলাদেশ স্কুল বাহরাইনে অধ্যয়নরত বাংলাদেশি ছাত্র-ছাত্রীরা এ পরীক্ষায় ভালো ফলসহ শতভাগ পাস করেছে। 

এ বছর সর্বমোট ৩৪ জন ছাত্র-ছাত্রী এইচএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণ করেন। 

বাহরাইনে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্যা অ্যাফেয়ার্স এ কে এম মহিউদ্দিন কায়েস পরীক্ষায় উত্তীর্ণ সকল ছাত্র-ছাত্রীদের আন্তরিক অভিনন্দন জানান এবং শিক্ষাজীবনে তারা আরও ভালো ফল করবে ও ভবিষ্যতে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সাফল্যের জন্য স্কুল কর্তৃপক্ষকে এবং অভিভাবকদের বিশেষভাবে ধন্যবাদ জানান চার্জ দ্যা অ্যাফেয়ার্স।


পাঠকের মন্তব্য দেখুন
এইচএসসি ও সমমানে গড় পাস ৭৭ দশমিক ৭৮ শতাংশ - dainik shiksha এইচএসসি ও সমমানে গড় পাস ৭৭ দশমিক ৭৮ শতাংশ ১ লাখ ৪৫ হাজার ৯১১ জিপিএ-৫ এইচএসসি ও সমমানে - dainik shiksha ১ লাখ ৪৫ হাজার ৯১১ জিপিএ-৫ এইচএসসি ও সমমানে কাদির মোল্লা কলেজের জিপিএ ফাইভ ব্যবসা - dainik shiksha কাদির মোল্লা কলেজের জিপিএ ফাইভ ব্যবসা ঢাকা বোর্ডে পাসের হার ৭৯ দশমিক ২১ শতাংশ - dainik shiksha ঢাকা বোর্ডে পাসের হার ৭৯ দশমিক ২১ শতাংশ আলিমে ৯ হাজার ৬১৩ জিপিএ-৫ - dainik shiksha আলিমে ৯ হাজার ৬১৩ জিপিএ-৫ এইচএসসিতে এ বছরও এগিয়ে মেয়েরা - dainik shiksha এইচএসসিতে এ বছরও এগিয়ে মেয়েরা এইচএসসিতে এবার জিপিএ-৫ বেড়েছে ৫৩ হাজার ৩১৬ - dainik shiksha এইচএসসিতে এবার জিপিএ-৫ বেড়েছে ৫৩ হাজার ৩১৬ ৬৫ শিক্ষাপ্রতিষ্ঠানে কেউ পাস করেননি - dainik shiksha ৬৫ শিক্ষাপ্রতিষ্ঠানে কেউ পাস করেননি শতভাগ পাস ১৩ হাজার ৮৮ শিক্ষাপ্রতিষ্ঠানে - dainik shiksha শতভাগ পাস ১৩ হাজার ৮৮ শিক্ষাপ্রতিষ্ঠানে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0028181076049805