বাড়ি ফেরার পথে প্রাণ গেলো ছাত্রের

ঠাকুরগাঁও প্রতিনিধি |

ঠাকুরগাঁওয়ের ভূল্লীতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফারুক হোসেন (১৩) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন।

জানা যায়, পরীক্ষা শেষ করে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল ওই স্কুল ছাত্র। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে।

  

নিহত স্কুল ছাত্র সদর উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর আরাজী গোপালপুরের শুক্কুর আলী ছেলে। সে বগুলাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী। স্কুল ছাত্রের মৃত্যুতে তার পরিবারে শোকের মাতম চলছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুর ১২ টার দিকে ভূল্লী থেকে গড়েয়া রোডের তুরুকপথা নামক স্থানে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় একটি মোটরসাইকেলের চালক স্কুল ছাত্র ফারুক ঘটনা স্থলে মারা যান। এ সময় আরেকটি মোটরসাইলের তিন জন আরোহী আহত হয়। পরে তাদের আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ভুল্লী থানার অফিসাস ইনচার্জ (ওসি) দুলাল উদ্দিন বলেন, সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রের নিহতের ঘটনায় ভূল্লী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
সরকার প্রতিটি নাগরিকের অধিকার রক্ষায় অঙ্গীকারবদ্ধ - dainik shiksha সরকার প্রতিটি নাগরিকের অধিকার রক্ষায় অঙ্গীকারবদ্ধ কারিগরির এসএসসি ও দাখিলের রেজিস্ট্রেশনের সময় ফের বাড়লো - dainik shiksha কারিগরির এসএসসি ও দাখিলের রেজিস্ট্রেশনের সময় ফের বাড়লো প্রাথমিকের ডিজির অপসারণ ছাড়া কাজে ফিরবেন না কর্মকর্তা-কর্মচারীরা - dainik shiksha প্রাথমিকের ডিজির অপসারণ ছাড়া কাজে ফিরবেন না কর্মকর্তা-কর্মচারীরা ‘তুমি কে আমি কে? আদুভাই আদুভাই’ স্লোগান শেকৃবি শিক্ষার্থীদের - dainik shiksha ‘তুমি কে আমি কে? আদুভাই আদুভাই’ স্লোগান শেকৃবি শিক্ষার্থীদের মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতে একগুচ্ছ প্রস্তাব - dainik shiksha মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতে একগুচ্ছ প্রস্তাব ঢাবির নতুন প্রক্টর অধ্যাপক সাইফুদ্দিন আহমদ - dainik shiksha ঢাবির নতুন প্রক্টর অধ্যাপক সাইফুদ্দিন আহমদ কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0027711391448975