বিইউপিতে গবেষকদের পরিচিতিমূলক অনুষ্ঠান

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এ ২০২৩-২০২৪ বি সেশনের এমফিল ও পিএইচডি গবেষকদের সঙ্গে তাদের সুপারভাইজারদের পরিচিতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর হায়ার স্টাডিজ অ্যান্ড রিসার্চ (সিএইচএসআর) গবেষণার শিরোনাম চূড়ান্ত করার জন্য এ অনুষ্ঠানের আয়োজন করে। 

বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. মাহ্বুব-উল আলম, পিএইচডি অনুষ্ঠানে উপস্থিত থেকে গবেষক এবং সুপারভাইজারদের সঙ্গে মতবিনিময় এবং মূল্যবান দিকনির্দেশনা প্রদান করেন। 

এ ছাড়া অনুষ্ঠানে বিইউপির ঊর্ধ্বতন কর্মকর্তা, ২০২৩-২০২৪বি সেশনের সকল গবেষক, সুপারভাইজার এবং কো-সুপারভাইজার উপস্থিত ছিলেন।


পাঠকের মন্তব্য দেখুন
আবেদনের যোগ্যতা নেই তবু শিক্ষক - dainik shiksha আবেদনের যোগ্যতা নেই তবু শিক্ষক শিক্ষাকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাওয়া হয়েছে - dainik shiksha শিক্ষাকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাওয়া হয়েছে কলেজছাত্রকে তুলে নিয়ে হা*তুড়ি পেটা - dainik shiksha কলেজছাত্রকে তুলে নিয়ে হা*তুড়ি পেটা ঢাকা বিশ্ববিদ্যালয়ে পিএমজিএসে মাস্টার্স করার সুযোগ - dainik shiksha ঢাকা বিশ্ববিদ্যালয়ে পিএমজিএসে মাস্টার্স করার সুযোগ সাত কলেজে চূড়ান্ত ধাপের বিষয় বরাদ্দ ৩ অক্টোবর - dainik shiksha সাত কলেজে চূড়ান্ত ধাপের বিষয় বরাদ্দ ৩ অক্টোবর প্রধান শিক্ষককে তাড়িয়ে চেয়ারে বসলো ছাত্র! - dainik shiksha প্রধান শিক্ষককে তাড়িয়ে চেয়ারে বসলো ছাত্র! সেন্ট যোসেফে তৃতীয় শ্রেণির ভর্তি আবেদন শুরু - dainik shiksha সেন্ট যোসেফে তৃতীয় শ্রেণির ভর্তি আবেদন শুরু দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0046041011810303