বেরোবিতে ছাত্রলীগের অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিল

বেরোবি প্রতিনিধি |

বিএনপি-জামায়াতের ডাকা হরতাল-অবরোধের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগ। 

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া থেকে ছাত্রলীগের পক্ষ থেকে একটি মিছিল ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ক্যাফেটেরিয়ার মুক্তমঞ্চে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বেরোবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বলেন, আমরা ডিজিটাল বাংলাদেশ পেয়েছি। এখন স্মার্ট বাংলাদেশের দিকে ধাবিত হচ্ছি। ঠিক সেই সময়ে বিএনপি-জামায়াত হরতাল অবরোধের নামে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। ২৮ অক্টোবর যখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু টানেল উদ্ভোধন করেন ঠিক সেই সময়ে বিএনপি, জামায়াত মহাসমাবেশের নাম দিয়ে আগুন, জ্বালাও, পোড়াও রাজনীতি শুরু করে দিয়েছে। তাদের আমরা জানিয়ে দিতে চাই, হরতাল-অবরোধ মানি না। আমরা ছাত্র সমাজ আজ ঐক্যবদ্ধ।  

বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি পোমেন বড়ুয়া বলেন, বিএনপি জামায়াত তারুণ্যের অগ্রযাত্রা রোধ করতে চায়। তারা আবার হরতাল, অবরোধের নামে সন্ত্রাস, জঙ্গিবাদ ও সহিংসতা শুরু করেছে। তাদের এই নৈরাজ্য আমাদের তরুণ ছাত্র সমাজ এবং দেশের মানুষ সহ্য করবে না। আমরা কোনো অপশক্তিকে মাথা ছাড়া দেয়ার সুযোগ দিব না। আমরা জনগণের কাছে দ্বায়বদ্ধ। শিক্ষাপ্রতিষ্ঠানে কোনো নৈরাজ্য হতে দেয়া হবে না। ছাত্রলীগ সব সময় সাধারণ শিক্ষার্থীদের পাশে থাকে। মনে রাখবেন আপনারা ভালো থাকলে, আমরা ভালো থাকি।


পাঠকের মন্তব্য দেখুন
অধ্যক্ষের অনুপস্থিতিতে শিক্ষকদের বেতন সভাপতির একক স্বাক্ষরে - dainik shiksha অধ্যক্ষের অনুপস্থিতিতে শিক্ষকদের বেতন সভাপতির একক স্বাক্ষরে জোর করে পদত্যাগ, ভালো নেই স্ট্রোক করা সেই অধ্যক্ষ - dainik shiksha জোর করে পদত্যাগ, ভালো নেই স্ট্রোক করা সেই অধ্যক্ষ বরিশালে থানায় শিক্ষার্থীদের হামলা-ভাঙচুর - dainik shiksha বরিশালে থানায় শিক্ষার্থীদের হামলা-ভাঙচুর হাজিরা মেশিন কাজে আসেনি ১৬৯ বিদ্যালয়ে, গচ্চা ৩৭ লাখ টাকা - dainik shiksha হাজিরা মেশিন কাজে আসেনি ১৬৯ বিদ্যালয়ে, গচ্চা ৩৭ লাখ টাকা পদ্মার ভাঙনে বিলীনের শঙ্কায় দুই স্কুল - dainik shiksha পদ্মার ভাঙনে বিলীনের শঙ্কায় দুই স্কুল কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0026850700378418