নালিতাবাড়ীতে পরীক্ষা ও ক্লাস বর্জন অব্যাহত

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি |

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বিদ্যালয়গুলোতে রোববার থেকে অর্ধবার্ষিক পরীক্ষা শুরু হলেও বাঘবেড় উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা পরীক্ষা বর্জন করছে।  একজন মাদক ব্যবসায়ীকে বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি করার প্রতিবাদে তারা এ কর্মসূচি নিয়েছে। মঙ্গলবারও (৩ জুলাই) তারা পরীক্ষা বর্জন করে আন্দোলনে রয়েছে। এ নিয়ে নিয়ে উত্তেজনা দেখা দেওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান উপজেলা মাধ্যমিক কর্মকর্তা জাহাঙ্গীর আলম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফসিহুর রহমান বিদ্যালয় পরিদর্শনে যান। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরুজ্জামান জানান, ছাত্র-ছাত্রীরা পরীক্ষায় অংশগ্রহণ করছে না। পরিস্থিতি শান্ত হলে সুবিধাজনক সময়ে পরীক্ষা নেওয়া হবে।  

অভিভাবক সেকান্দর আলী বলেন, আমি এই বিদ্যালয় প্রতিষ্ঠার সঙ্গে জড়িত। আবুল হাশেম একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাকে সভাপতি করলে আমাদের শিক্ষার্থীদের জীবন ধ্বংস হয়ে যাবে। বিদ্যালয় মাদকের আখড়া হবে। তার বিরুদ্ধে লিখিত অভিযোগ এবং মানববন্ধন করছি। প্রয়োজনে ক্লাস বন্ধ করে বিদ্যালয়ে তালা ঝুলানো হবে।

বাঘবেড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম বলেন, ইতোমধ্যে আবুল হাশেম একাধিকবার মাদকসহ আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়েছেন। তার প্রমাণ আছে। কেন এই বির্তকিত ও মাদক ব্যবসায়ীকে সভাপতি করা হবে। বিষয়টি প্রশাসনের হস্তক্ষেপ করা প্রয়োজন।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবদুল মন্নাফ বলেন, আবুল হাশেম আগে মাদক ব্যবসায়ী ছিলেন। এখন তিনি সেই ব্যবসা করেন কি-না তা জানি না। 


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? - dainik shiksha শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ - dainik shiksha অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে - dainik shiksha সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি - dainik shiksha সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি - dainik shiksha বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি please click here to view dainikshiksha website Execution time: 0.0024638175964355