বোরহানউদ্দিনে শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি |

ভোলায় বোরহানউদ্দিনে দরিদ্র ও অসহায় ৮শ শিক্ষার্থীর মধ্যে ড্রেস ও ল্যাপটপ বিতরণ করা হয়েছে। শনিবার (১৫ সেপ্টেম্বর)  প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল তাদের হাতে এসব উপকরণ তুলে দেন।

 এলজিএসপি-৩ প্রকল্পের অর্থায়নে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ আয়োজন করা হয়। এ সময় সংসদ সদস্য মুকুল বলেছেন, বর্তমান সরকারই একমাত্র শিক্ষার উন্নয়নে যুগপোযোগী পদক্ষেপ নিয়েছে। প্রতি উপজেলায় সব স্কুলকে মাল্টিমিডিয়ার আওতায় আনা হয়েছে। 
 
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। তিনি ক্ষমতায় না এলে দেশের উন্নয়ন থমকে যাবে। দেশ ২’শ বছর পিছিয়ে যাবে। দেশের জনগণের ওপর বিএনপির আস্থা ও বিশ্বাস নেই বলেই তারা বিদেশে গিয়ে ষড়যন্ত্র করছে।


 
উপজেলা নির্বাহী অফিসার মো. আ. কুদ্দুসের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার, জেলা পরিষদ সদস্য সাহাজাদা তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদা ইয়াসমিন, মুক্তিযোদ্ধা কমান্ডার আহমেদ উল্যাহ মিয়া প্রমুখ।


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে - dainik shiksha তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত - dainik shiksha বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0024228096008301