ব্যাংকের ভেতর থেকে দুই আনসার সদস্যের মরদেহ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি |

নরসিংদীর রায়পুরা উপজেলার রাধাগঞ্জ বাজার শাখা অগ্রণী ব্যাংকের ভেতর থেকে ২ জন আনসার সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলার দড়ি চন্দ্রবাড়ি গ্রামের মজিবুর রহমানের ছেলে রঞ্জু মিয়া (৩৫) ও ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদী গ্রামের বাসিন্দা সিদ্দিক ফকিরের ছেলে তৌহিদুল আলম ফকির (২৫)। আনসার সদস্য দুইজন ব্যাংকের নিরাপাত্তার দায়িত্বে ছিলেন।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রাধাগঞ্জ বাজার অগ্রণী ব্যাংক শাখার ভেতর থেকে তাদের এই মরদেহ দুটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও ব্যাংক কর্তৃপক্ষ জানায়, মঙ্গলবার রঞ্জু মিয়া ও তৌহিদ রাতের খাবার খেয়ে অগ্রণী ব্যাংকের  প্রধান ফটকে তালা লাগিয়ে ভেতরে ঘুমিয়ে পড়ে। প্রতিদিনের মতো বুধবার সকালে ব্যাংকের পরিচ্ছন্ন কর্মী এবং ব্যাংক পরিষ্কার করতে আসেন। তিনি ব্যাংকের প্রধান গেইট বন্ধ দেখে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে ব্যাংকের পাশে থাকা ফটোকপি দোকানের মালিক নয়ন মিয়াকে বিষয়টি জানান। পরে নয়ন মিয়া ব্যাংকের শাখা ব্যাবস্থাপকে জানান। সকাল ৯ টার দিকে শাখা ব্যবস্থাপক ফখরুল ইসলাম এসে ডাকাডাকি করেও ভেতর থেকে কারো কোন সাড়া না পেয়ে পুলিশে খবর দেয়। সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ পিছনের দরজা ভেঙে ব্যাংকের ভিতরে স্টোর রুম থেকে ওই দুই আনসার সদস্যের মরদেহ উদ্ধার করে। 

ব্যাংকের শাখা ব্যবস্থাপক ফখরুল ইসলাম সাংবাদিকদের জানান, এ ঘটনায় ব্যাংকের  কোনো রকম ক্ষয়ক্ষতি হয়নি।

নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় জেলা আনসার প্রধান,অগ্রণী ব্যাংক নরসিংদী  আঞ্চলিক শাখার জিএমসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম সাংবাদিকদের বলেন, ঘটনার  তদন্ত চলছে। পোস্টমর্টেমের পরে মৃত্যুর কারণ নিশ্চিত করা যাবে।

লাশ দুটো নরসিংদী সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
ষষ্ঠ থেকে নবম শ্রেণির মূল্যায়ন ও বার্ষিক পরীক্ষার নির্দেশনা - dainik shiksha ষষ্ঠ থেকে নবম শ্রেণির মূল্যায়ন ও বার্ষিক পরীক্ষার নির্দেশনা রাজশাহী কলেজে নতুন অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha রাজশাহী কলেজে নতুন অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ রাষ্ট্রের কাছে অতিরিক্ত নিরাপত্তা চাইনি : হাসনাত - dainik shiksha রাষ্ট্রের কাছে অতিরিক্ত নিরাপত্তা চাইনি : হাসনাত ছাত্র আন্দোলনে নিহত ৬৩১, আহত ১৯ হাজার - dainik shiksha ছাত্র আন্দোলনে নিহত ৬৩১, আহত ১৯ হাজার সৃজনশীলেই হবে ২০২৬ খ্রিষ্টাব্দের মাধ্যমিকের পরীক্ষা - dainik shiksha সৃজনশীলেই হবে ২০২৬ খ্রিষ্টাব্দের মাধ্যমিকের পরীক্ষা বিশ্ব শিক্ষক দিবসে শিক্ষাপ্রতিষ্ঠানে যেসব কর্মসূচি - dainik shiksha বিশ্ব শিক্ষক দিবসে শিক্ষাপ্রতিষ্ঠানে যেসব কর্মসূচি একাদশের রেজিস্ট্রেশন শুরু ১৫ সেপ্টেম্বর - dainik shiksha একাদশের রেজিস্ট্রেশন শুরু ১৫ সেপ্টেম্বর কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0049979686737061