মদের বিল চাওয়ায় বারে ছাত্রলীগের ভাঙচুর

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

মদ্যপানের পর বিল চাওয়ায় বারে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে। শনিবার মধ্যরাতে মহাখালীর জাকারিয়া ইন্টারন্যাশনাল বারে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় বনানী থানায় মামলা হয়েছে। মামলায় অভিযুক্তদের বিরুদ্ধে ক্যাশ ভেঙে কয়েক লাখ টাকা ও ১২০ বোতল মদ লুটের অভিযোগ করা হয়েছে।

ঘটনার সময় বারে থাকা প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার আনুমানিক রাত ১১টার দিকে সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী ওই বারে মদপান করার জন্য যান। মদপান শেষে বিল দেওয়ার কথা বললে তারা বারের ম্যানেজারসহ অন্যান্য স্টাফদের ওপর হামলা করে। তাদের শান্ত করার চেষ্টা করেন বার ম্যানেজার। 

পরে কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া এবং সাধারণ সম্পাদক জুয়েল মোড়লকে ফোনে জানালে হল থেকে শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী পাঠানো হয়। তারা বারের গেট তালাবদ্ধ দেখতে পেয়ে ব্যাপক ভাঙচুর করেন।

বারের কর্মচারী উজ্জল মিয়া বলেন, রাত সাড়ে ১১টার দিকে তিতুমীর কলেজের কয়েকজন ছেলে নিজেদের মধ্যে মারামারি করে। তারপর আমাদের বারে এসে হামলা চালায়। এ সময় ক্যাশ ভেঙে ৩ লাখ ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা। 

তিনি আরও জানান, ছাত্রলীগ নেতারা ৭৫ ইঞ্চি একটি টিভি, ২০ থেকে ২৫টি চেয়ার ভাঙচুর করে। বারে থাকা প্রায় চার লাখ টাকার ৪০ বোতল ফরেন হুইস্কি লুট করে নিয়ে যায়। এছাড়া প্রায় ১ লাখ ৭৬ হাজার টাকার ৮০ বোতল কেরুর মদ লুট করে।

বনানী থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, হোটেল বারে হামলা, ভাঙচুর এবং লুটের ঘটনায় একটি মামলা হয়েছে। মামলায় আসামি হিসেবে ৪-৫ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া আসামি করা হয়েছে ৫০ জনকে। মামলার তদন্ত কাজ চলছে। সিসিটিভির ফুটেজ দেখে আসামিদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

বার কর্তৃপক্ষ জানায়, তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান সাগরের নেতৃত্বে এ ভাঙচুর এবং লুটপাটের ঘটনা ঘটেছে। ঘটনার সময় আরও যারা ছিলেন তাদের মধ্যে আছেন- কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি লোকমান হোসেন রাহুল, সুলতান ও শাওন, সহ-সম্পাদক শাওন ও সাব্বির, উপ-ধর্মবিষয়ক সম্পাদক নিলয় সেন, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক মামুন এবং কর্মী কাউসার, শাহিন মাতুব্বর প্রমুখ।


পাঠকের মন্তব্য দেখুন
জোর করে প্রতিষ্ঠান প্রধানদের পদত্যাগ, শিক্ষা মন্ত্রণালয়ের করা হুঁশিয়ারি - dainik shiksha জোর করে প্রতিষ্ঠান প্রধানদের পদত্যাগ, শিক্ষা মন্ত্রণালয়ের করা হুঁশিয়ারি রাজনীতি করি না, ভবিষ্যতেও করবো না: ঢাবির নতুন ভিসি - dainik shiksha রাজনীতি করি না, ভবিষ্যতেও করবো না: ঢাবির নতুন ভিসি চার তারিখের মধ্যে মাদরাসা শিক্ষকদের এমপিওর আবেদন - dainik shiksha চার তারিখের মধ্যে মাদরাসা শিক্ষকদের এমপিওর আবেদন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক আমানুল্লাহ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক আমানুল্লাহ দীপু-টিপু-রতন সিন্ডিকেটের ঘুষের সাম্রাজ্য - dainik shiksha দীপু-টিপু-রতন সিন্ডিকেটের ঘুষের সাম্রাজ্য এনসিটিবির দুর্নীতিবাজ কর্মকর্তাদের শাস্তি দাবি বৈষম্যবিরোধীদের - dainik shiksha এনসিটিবির দুর্নীতিবাজ কর্মকর্তাদের শাস্তি দাবি বৈষম্যবিরোধীদের কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0024011135101318