মহাপরিচালককে স্মারকলিপি দিলেন সৃষ্টপদের শিক্ষকরা

নিজস্ব প্রতিবেদক |

এমdshe bhabanপিওভুক্ত স্কুল-কলেজ-মাদরাসা ও কারিগরি প্রতিষ্ঠানের সৃষ্টপদে নিয়োগকৃত শিক্ষকদের বেতন-ভাতার দাবীতে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালককে স্মারকলিপি দিয়েছেন নন এমপিও শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

সংগঠনের সভাপতি প্রদীপ চন্দ্র রায়ের নেতৃত্বে একটি প্রতিনিধিদল আজ দুপুরে ডিজি অধ্যাপক ফাহিমা খাতুন এর সঙ্গে সাক্ষাত করে ৫ বছরের বেশি সময় যাবত তাদের মানবেতর জীবন-যাপনের কথা তুলে ধরেন। সব শুনে ডিজি এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন বলে নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন।

প্রদীপ চন্দ্র দৈনিকশিক্ষাডটকমকে জানান, শিক্ষামন্ত্রনালয়ের জারিকৃত ১৩-১১-২০১১ তারিখের প্রজ্ঞাপন বাতিল ও অনতিবিলম্বে এমপিওভুক্ত করার বিষয়ে মহাপরিচালকের দৃষ্টি আকর্ষণ করে বক্তব্য রাখেন।

প্রতিনিধি দলে আরো ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক রুমানা ফারজানা, কোষাধ্যক্ষ তপন কুমার সেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এনামুল হক ও সদস্য সহিদুল ইসলাম।

নেতৃবৃন্দ চলতি জানুয়ারী মাসের মধ্যে সারা বাংলাদেশের বেসরকারী এমপিও ভুক্ত স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি প্রতিষ্ঠানের সৃষ্টপদে নিয়োগকৃত শিক্ষকদের এমপিও ভুক্তির উদ্যোগ গ্রহন না করলে ক্লাস বর্জনসহ কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন।


পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির - dainik shiksha খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা - dainik shiksha শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0023610591888428