মাইলস্টোন কলেজে শতভাগ পাস, ২ হাজার জিপিএ-৫

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষা ২০২৪-এ অংশ নেয়া পরীক্ষার্থীরা সবাই পাস করেছেন। এবার এ শিক্ষাপ্রতিষ্ঠানে জিপিএ- ৫ পেয়েছেন ২ হাজার পরীক্ষার্থী। 

মঙ্গলবার (১৫ অক্টোবর) ফল ঘোষণা করেন কলেজ অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম।

কলেজ কর্তৃপক্ষ জানায়, এবছর মাইলস্টোন কলেজ থেকে বাংলা মাধ্যম ও ইংরেজি ভার্সনে ৩ হাজার ১০৭ জন পরীক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন। পাসের হার শতভাগ। পাস করা পরীক্ষার্থীদের মধ্যে জিপিএ-৫ পেয়েছেন ২ হাজার জন। জিপিএ- ৫ পাওয়ার হার ৬৪ দশমিক ৩৭ শতাংশ।  

বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন ২ হাজার ৫০১ জন পরীক্ষার্থী। এ বিভাগেও পাসের হার শতভাগ। বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছে ১ হাজার ৯৫২ জন। বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পাওয়ার হার ৭৮ দশমিক ০৪ শতাংশ। 

কর্তৃপক্ষ আরো জানায়, ব্যবসায় শিক্ষা বিভাগে ৩৮১ জন শিক্ষার্থী পরীক্ষা দেয়। এ বিভাগে পাসের হার শতভাগ। ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছেন ৩২ জন। মানবিক বিভাগ থেকে পরীক্ষায় অংশগ্রহণ করেন ২২৫ জন ছাত্রছাত্রী, পাসের হার শতভাগ। মানবিক বিভাগে জিপিএ-৫ পেয়েছে ১৬ জন। 

এইচএসসি পরীক্ষায় নিয়মিতভাবে ভালো ফলাফলের ধারা অব্যাহত রাখার ব্যাপারে মাইলস্টোন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম বলেন, প্রত্যেক শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী এবং অভিভাবকদের এই সাফল্যের প্রকৃত দাবিদার। মাইলস্টোন কলেজ প্রশাসনের সঠিক তদারকি, শিক্ষক-শিক্ষিকাদের একনিষ্ঠ প্রচেষ্টা ও কঠোর পরিশ্রম, ছাত্র-ছাত্রীদের একাগ্রতা এবং সম্মানিত অভিভাবকদের সহযোগিতায় প্রতিবছর পরীক্ষার্থীরা প্রত্যাশিত ফলাফল অর্জন করতে পারছে।


পাঠকের মন্তব্য দেখুন
এইচএসসি ও সমমানে গড় পাস ৭৭ দশমিক ৭৮ শতাংশ - dainik shiksha এইচএসসি ও সমমানে গড় পাস ৭৭ দশমিক ৭৮ শতাংশ ১ লাখ ৪৫ হাজার ৯১১ জিপিএ-৫ এইচএসসি ও সমমানে - dainik shiksha ১ লাখ ৪৫ হাজার ৯১১ জিপিএ-৫ এইচএসসি ও সমমানে কাদির মোল্লা কলেজের জিপিএ ফাইভ ব্যবসা - dainik shiksha কাদির মোল্লা কলেজের জিপিএ ফাইভ ব্যবসা ঢাকা বোর্ডে পাসের হার ৭৯ দশমিক ২১ শতাংশ - dainik shiksha ঢাকা বোর্ডে পাসের হার ৭৯ দশমিক ২১ শতাংশ আলিমে ৯ হাজার ৬১৩ জিপিএ-৫ - dainik shiksha আলিমে ৯ হাজার ৬১৩ জিপিএ-৫ এইচএসসিতে এ বছরও এগিয়ে মেয়েরা - dainik shiksha এইচএসসিতে এ বছরও এগিয়ে মেয়েরা এইচএসসিতে এবার জিপিএ-৫ বেড়েছে ৫৩ হাজার ৩১৬ - dainik shiksha এইচএসসিতে এবার জিপিএ-৫ বেড়েছে ৫৩ হাজার ৩১৬ ৬৫ শিক্ষাপ্রতিষ্ঠানে কেউ পাস করেননি - dainik shiksha ৬৫ শিক্ষাপ্রতিষ্ঠানে কেউ পাস করেননি শতভাগ পাস ১৩ হাজার ৮৮ শিক্ষাপ্রতিষ্ঠানে - dainik shiksha শতভাগ পাস ১৩ হাজার ৮৮ শিক্ষাপ্রতিষ্ঠানে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0046939849853516