মাদকের আসরে ছাত্রলীগ নেতা, ছবি ভাইরাল

নাটোর প্রতিনিধি |

নাটোরের লালপুরের আব্দুলপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ সাগরের পিএস খ্যাত জিসানুর জামান জিসানের মাদক আসরের ছবি সামাজিক  যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে সংগঠনটির নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীদের মাঝে সমালোচনার সৃষ্টি হয়েছে। নিজেদের প্রোফাইলে ছবিটি পোস্ট করে অনেকেই নানা প্রতিক্রিয়া জানাচ্ছেন।

 

তবে জিসান আসরে যাওয়ার কথা স্বীকার করলেও মাদকসেবন করেননি বলে জানিয়েছেন। গত বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ৪টি ছবিতে দেখা যায়, একটি আবদ্ধ ঘরে বসে মাদকসেবনের আসরে ‘গাঁজা ও মদ’ সেবনের জন্য প্রস্তুত করছেন মাদকসেবীরা। সেখানে ছাত্রলীগ  নেতা জিসান চানাচুর নিয়ে সঙ্গ দিচ্ছেন। তবে এই ছবি কতোদিন আগে ধারণ করা হয়েছে তা কেউ নিশ্চিত করতে পারেনি। জানা যায়, জিসানুর জামান উপজেলার সালামপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে ও আব্দুলপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পদপ্রত্যাশী। এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ছাত্রলীগ নেতা জানান, এমন কর্মকাণ্ড ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সুনাম ক্ষুণ্ন করেছে। এসব বিতর্কিত নেতাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার দাবি জানান তারা। 

এ বিষয়ে অভিযুক্ত ছাত্রলীগ নেতা জিসানুর জামান বলেন, আমি রাজনীতি করার কারণে বিভিন্ন জায়গায় যেতে হয়, সেখানেও গিয়েছিলাম সত্যি তবে আমি কোনো গাঁজা খাইনি। এমনকি আমি সিগারেটও খাই না। আমার ডোপ টেস্ট করলে তার প্রমাণ পাওয়া যাবে। পরিকল্পিতভাবে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। এ বিষয়ে নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ বলেন, বিষয়টি তদন্ত করে সত্যতা পেলে তার বিরুদ্ধে সংগঠনের নিয়মানুযায়ী সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।


পাঠকের মন্তব্য দেখুন
চলতি মাসে টানা ৪ দিনের ছুটি মিলবে যেভাবে - dainik shiksha চলতি মাসে টানা ৪ দিনের ছুটি মিলবে যেভাবে সিইসিসহ পাঁচ কমিশনারের পদত্যাগ - dainik shiksha সিইসিসহ পাঁচ কমিশনারের পদত্যাগ রাষ্ট্রপতি যেকোনো সময় পদত্যাগ করতে পারেন - dainik shiksha রাষ্ট্রপতি যেকোনো সময় পদত্যাগ করতে পারেন বাতিল কারিকুলামে শিক্ষার্থীরা আরও একবছর ভুগবেন কেন? - dainik shiksha বাতিল কারিকুলামে শিক্ষার্থীরা আরও একবছর ভুগবেন কেন? ডিআইএতে টাকার খেলা, অভিযুক্তরাই স্কুল অডিটে - dainik shiksha ডিআইএতে টাকার খেলা, অভিযুক্তরাই স্কুল অডিটে সব শিক্ষাপ্রতিষ্ঠানেই নতুন অ্যাডহক কমিটি হবে - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানেই নতুন অ্যাডহক কমিটি হবে প্রাথমিকে স্বতন্ত্র ক্যাডার সার্ভিস চালুর দাবি - dainik shiksha প্রাথমিকে স্বতন্ত্র ক্যাডার সার্ভিস চালুর দাবি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0032379627227783