মাদ্রাসাছাত্র খুনের ঘটনায় মামলা

শরীয়তপুর প্রতিনিধি |

শরীয়তপুর সদর উপজেলায় মাদ্রাসাছাত্র ওসমান মাদবর (১৩) খুনের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে ওসমানের বাবা ইদ্রিস মাদবর বাদী হয়ে পালং মডেল থানায় অজ্ঞাতনামাদের আসামি করে মামলাটি দায়ের করেন।

এর আগে সোমবার (২৪ জুলাই) রাত ৮টার দিকে সদর উপজেলার দাদপুর পশ্চিম ভাষান চর নতুন হাট সংলগ্ন আখ ক্ষেত থেকে গলাকাটা ও এক চোখ উপড়ানো ওসমানের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওসমান সদর উপজেলার দাদপুর উত্তর ভাষান চর গ্রামের ইদ্রিস মাদবরের ছেলে। সে দাদপুর পশ্চিম ভাষান চর গ্রামের নেমানিয়া হাফেজি ও কওমি মাদ্রাসার ছাত্র ছিল।

ওসমানের পরিবার ও স্থানীয় স‍ূত্রে জানা যায়, রোববার (২৩ জুলাই) দুপুরে বাড়ি থেকে দুপুরের খাবার খেয়ে এবং রাতের খাবার সঙ্গে নিয়ে মাদ্রাসা যায় ওসমান। খাবারের টিফিনবাটি মাদ্রাসায় রেখে আসরের নামাজ পড়ে বিকেলে মাদ্রাসা সংলগ্ন নতুন বাজার হাটে ঘুরতে যায় সে। বাজারে যাওয়ার পর বৃষ্টি বেড়ে গেলে বাজারেই আটকা পড়ে সে। এরপর ওসমান আর মাদ্রাসায় ফিরে না আসায় মাদ্রাসার শিক্ষকরা বিষয়টি তার বাবা-মাকে জানায়। এরপর থেকে তাকে খোঁজাখুঁজি শুরু হয়।

পরের দিন সোমবার (২৪ জুলাই) সন্ধ্যার দিকে নতুন বাজার হাট সংলগ্ন একটি আখ ক্ষেতে স্থানীয়রা ওসমানের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ রাত ৮টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসমানের বাবা ইদ্রিস মাদবর বলেন, আমার ছেলে খুব সহজ সরল নিরীহ প্রকৃতির ছিল। ইতোমধ্যে সে প্রায় অর্ধেক কোরআন শরীফ মুখস্ত করে ফেলেছে। এলাকায় আমার কোন শত্রু নাই। যারা আমার ছেলেকে অন্যায়ভাবে হত্যা করেছে আমি তাদের বিচার চাই। আশা করি পুলিশ খুনিদের খুঁজে বের করবে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান জানান, সোমবার রাত ৮টার দিকে পশ্চিম ভাষান চর নতুন হাট সংলগ্ন আখ ক্ষেত থেকে গলাকাটা ও এক চোখ উপড়ানো অবস্থায় মাদ্রাসাছাত্র ওসমানের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বাবা ইদ্রিস মাদবর বাদী হয়ে মঙ্গলবার দুপুরে অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করেছে। মামলার তদন্ত চলছে।


পাঠকের মন্তব্য দেখুন
১৮তম প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ - dainik shiksha ১৮তম প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ প্রাথমিকে শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ৫ হাজার ৪৫৬ - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ৫ হাজার ৪৫৬ সাড়ে ৪ মাসে ১৮৮ শিক্ষার্থীর আত্মহত্যা, বিশেষজ্ঞরা যেসব বিষয়কে দায়ী করছেন - dainik shiksha সাড়ে ৪ মাসে ১৮৮ শিক্ষার্থীর আত্মহত্যা, বিশেষজ্ঞরা যেসব বিষয়কে দায়ী করছেন শতভাগ ফেল স্কুল-মাদরাসার বিরুদ্ধে ব্যবস্থার উদ্যোগ - dainik shiksha শতভাগ ফেল স্কুল-মাদরাসার বিরুদ্ধে ব্যবস্থার উদ্যোগ দুর্নীতির অভিযোগে বরখাস্ত শিক্ষা কর্মকর্তা - dainik shiksha দুর্নীতির অভিযোগে বরখাস্ত শিক্ষা কর্মকর্তা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শ্রীপুরে গণশিক্ষা প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বাতিল - dainik shiksha শ্রীপুরে গণশিক্ষা প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বাতিল এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বিএনপি-জামায়াত মানুষের প্রাথমিক স্বাস্থ্যসেবা বন্ধ করে দেয় : প্রধানমন্ত্রী - dainik shiksha বিএনপি-জামায়াত মানুষের প্রাথমিক স্বাস্থ্যসেবা বন্ধ করে দেয় : প্রধানমন্ত্রী please click here to view dainikshiksha website Execution time: 0.0028321743011475