মুরগির নাম করে কাকের মাংস বিক্রি, গ্রেফতার ২

দৈনিকশিক্ষা ডেস্ক |

কাক মেরে তাদের মাংস চিকেনের সঙ্গে মিশিয়ে বিক্রি করার অভিযোগে বৃহস্পতিবার দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনা ঘটেছে তামিলনাড়ুর রামেশ্বরমে। অভিযুক্ত দুই ব্যক্তির থেকে ১৫০টি মৃত পাখি উদ্ধার হয়েছে বলেও জানিয়েছেন বনবিভাগের অফিসাররা। শুক্রবার (৩১ জানুয়ারি) আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়। 

প্রতিবেদনে আরও জানা যায়, রামেশ্বরমে রয়েছে প্রচুর কাক। সেখানকার স্থানীয়রা সম্প্রতি লক্ষ্য করেন, নিজেদের পূর্বপুরুষের স্মরণে ওই দুই অভিযুক্ত ব্যক্তি ভাত খাওয়াচ্ছিলেন কাকেদের। কিন্তু এর পরই বেশ কিছু কাক মরতে শুরু করে। তখনই স্থানীয়রা বিষয়টি কর্তৃপক্ষকে জানায়।

অফিসাররা তদন্ত করে দেখেন ভাতের সঙ্গে মেশানো বিষের জন্যই মৃত্যু হয়েছে ওই কাকেদের। সেই মরে যাওয়া কাকেদের মাংস মুরগির মাংসের সঙ্গে মিশিয়ে বিক্রি করছিলেন তাঁরা। রাস্তার ধারে থাকা খাবারে দোকানে ওই মাংস বিক্রি করা হচ্ছিল বলে জানিয়েছেন বনবিভাগের অফিসাররা।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0032308101654053