মেঘনায় গোসল করতে নেমে নটরডেমের দুই শিক্ষার্থী নিখোঁজ

ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি |

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে নটরডেম কলেজের দুই শিক্ষার্থী।

শনিবার(১৪ ‍জুলাই) বিকেলে আশুগঞ্জ এবং ভৈরবের মধ্যবর্তী চরসোনারামপুরে মেঘনা নদীতে নটরডেম কলেজের সাত শিক্ষার্থী নৌকায় ঘুরতে যায়। এ সময় হাঁটু পানিতে সেলফি তুলতে গিয়ে পা-পিছলে সানজিদা এলাই প্রাপ্তী ও মেহেরাব প্রবল স্রোতের মধ্যে পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে ভৈরব ফায়ার সার্ভিসের ডুবরি দলের সদস্যরা ঘটনাস্থলে এসে পাঁচ শিক্ষার্থীকে নিরাপদ স্থানে সরিয়ে নেয়। নিখোঁজ দুই শিক্ষার্থীকে উদ্ধারে আশুগঞ্জ-ভৈরব ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট কাজ করছে।

আশগঞ্জ থানার ওসি বদরুল আলম তরফদার জানান, এই সাত শিক্ষার্থীর মধ্যে পাঁচ জন ছেলে ও দুই জন মেয়ে। তারা সবাই নটরডেম কলেজের কম্পিউটার সায়েন্স বিভাগের শিক্ষার্থী। তাদের মধ্যে দুই শিক্ষার্থী মেঘনা নদীতে নেমে ছবি তুলতে গিয়ে পানিতে পড়ে যায়। 

রাত ৮ টায় নদীতে প্রবল স্রোতের কারণে উদ্ধার অভিযান আপাতত বন্ধ রয়েছে। ময়মনসিংহ থেকে একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। তারা ঘটনাস্থলে পৌঁছালে আবারও উদ্ধার কাজ শুরু হবে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0025219917297363