চাচাতো ভাইয়ের ঈর্ষার শিকারে ধর্ষিত মেধাবী বোন

দৈনিকশিক্ষা ডেস্ক |

বোন অত্যন্ত মেধাবী। সব সময় স্কুলে ভালো ফল করতো। কিন্তু তার চাচাতো ভাইয়েরা পরীক্ষায় ভালো ফল করতে পারতো না। এতে তাদের নানা কথা শুনতে হতো। এ নিয়ে ক্রমেই বাড়ছিল তাদের ক্ষোভ। এরই এক পর্যায়ে এক শিক্ষককে সঙ্গে নিয়ে স্কুল ক্যাম্পাসেই বোনকে ধর্ষণ করল সেই লম্পট ভাইয়েরা। এমন অমানবিক ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের সীতাপুরে।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা ছাত্রী পড়াশোনায় ভালো ছিল। সেই কারণে স্কুলেই তাকে মাদক খাইয়ে বারবার ধর্ষণ করে চার ভাই। আর এই কাজে ছাত্রদের বাধা না-দিয়ে এক শিক্ষকও সেই একই কাজ করে বলেও অভিযোগ উঠেছে।

মধুবন কুমার সিং নামের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ক্লাস এইটের ওই ছাত্রীকে বার বার গণধর্ষণ করা হয়। ধর্ষণের সময় তাদেরই মধ্যে কেউ সেই দৃশ্য ভিডিও করে রাখতো। তাদেরই একজন শুক্রবার সেই ভিডিও মেয়েটির পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপে পোস্ট দেয়। তাতেই প্রকাশ্যে আসে এই অপরাধের ঘটনা। শনিবার পুলিশে অভিযোগ দায়ের করেন ১৬ বছরের কিশোরীর বাবা-মা।

পুলিশ আরও জানিয়েছে, নাবালিকা মেয়েটিকে মাদক খাইয়ে অচেতন করে চার নাবালক ও ওই শিক্ষক তাকে ধর্ষণ করতো। কিশোরীর জ্ঞান ফিরে এলে তাকে বলা হত, সে মাঠে অজ্ঞান হয়ে পড়ায় তাকে স্টাফ রুমে নিয়ে যাওয়া হয়েছে। হোয়াটসঅ্যাপে পোস্ট করা ভিডিও ক্লিপ দেখার পর সে গোটা ঘটনা বুঝতে পারে।

গত দুই বছর ধরে সীতাপুরের মাহোলির সরকারি স্কুলে এভাবেই তাকে বার বার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছে মেয়েটি। সে ও অভিযুক্তরা সবাই যৌথ পরিবারেই থাকতো। পুলিশের অনুমান, ক্লাসে প্রথম হওয়া কিশোরীর প্রতি ঈর্ষান্বিত হয়ে তাকে খাটো করতে চাচাতো ভাইয়েরা দিনের পর দিন ধর্ষণ করেছে। টিফিন খাওয়ার সময়েই বোনের খাবারে তারা মাদক মিশিয়ে দিতো বলেই অনুমান।

সূত্র: সমাচার


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? - dainik shiksha শ্রেষ্ঠ শিক্ষকের মানদণ্ড কী? অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ - dainik shiksha অবসর-কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার কড়া তাগিদ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে - dainik shiksha সুপ্রিম কোর্টের ফতোয়ার রায় পাঠ্যপুস্তকে নিতে হবে সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি - dainik shiksha সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি - dainik shiksha বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি please click here to view dainikshiksha website Execution time: 0.0023257732391357