মেরুয়াখলা মমিনিয়া ফাজিল মাদরাসায় নিয়োগ বিজ্ঞপ্তি - চাকরির খবর - দৈনিকশিক্ষা


মেরুয়াখলা মমিনিয়া ফাজিল মাদরাসায় নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

মেরুয়াখলা মমিনিয়া ফাজিল মাদরাসায় এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানের সর্বশেষ বিধি মোতাবেক শূন্যপদে অধ্যক্ষ ও উপাধ্যক্ষ নিয়োগ করা হবে। আগামী ১৬ ফেব্রুয়ারির মধ্যে মাদরাসা সভাপতি বরাবর ২ কপি রঙিন ছবি ও প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করতে হবে।

গত ১৮-১০-২০২২ তারিখে দৈনিক ইনকিলাব পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের পর যারা আবেদন করেছেন, তাদের আবেদন করার প্রয়োজন নেই। কোনো আবেদন ফি'র প্রয়োজন নেই। 

যোগাযোগ:- ডা. মো. মাহাবুবুর রহমান, সভাপতি, মেরুয়াখলা মমিনিয়া ফাজিল মাদরাসা, বিশ্বম্ভরপুর, সুনামগঞ্জ
মোবাইল: 01799180180

সূত্র : ২৩ জানুয়ারি,  দৈনিক ইনকিলাব


পাঠকের মন্তব্য দেখুন
পাঠ্যবইয়ে ভুল সংশোধন ও গাফিলতি তদন্ত কমিটিতে যারা - dainik shiksha পাঠ্যবইয়ে ভুল সংশোধন ও গাফিলতি তদন্ত কমিটিতে যারা জালিয়াতি করে পদোন্নতি : এমপিও বন্ধ হচ্ছে অধ্যক্ষ-শিক্ষকের - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি : এমপিও বন্ধ হচ্ছে অধ্যক্ষ-শিক্ষকের স্কুল-কলেজ থেকে মাদরাসায় আসা শিক্ষকদের ইনডেক্স পরিবর্তন : তথ্য চায় অধিদপ্তর - dainik shiksha স্কুল-কলেজ থেকে মাদরাসায় আসা শিক্ষকদের ইনডেক্স পরিবর্তন : তথ্য চায় অধিদপ্তর আইএমএসে স্কুল-কলেজের তথ্য হালনাগাদ ২০ ফেব্রুয়ারির মধ্যে - dainik shiksha আইএমএসে স্কুল-কলেজের তথ্য হালনাগাদ ২০ ফেব্রুয়ারির মধ্যে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের জন্য দৈনিকশিক্ষার নতুন উদ্যোগ - dainik shiksha পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের জন্য দৈনিকশিক্ষার নতুন উদ্যোগ দৈনিক শিক্ষাডটকম-এর যুগপূর্তির ম্যাগাজিনে লেখা আহ্বান - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম-এর যুগপূর্তির ম্যাগাজিনে লেখা আহ্বান এরশাদকে নিয়ে মন্তব্যের জেরে সংসদে হট্টগোল - dainik shiksha এরশাদকে নিয়ে মন্তব্যের জেরে সংসদে হট্টগোল please click here to view dainikshiksha website Execution time: 0.0029401779174805