মোটরসাইকেল দুর্ঘটনায় দুই ছাত্রের মৃত্যু

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি |

কুমিল্লার মুরাদনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই ছাত্রের মৃত্যু ও একজন গুরুতর আহত হয়েছে। নিহতারা হলেন উপজেলার রামচন্দ্রপুর কলেজ পাড়ার জুয়েল মিয়ার ছেলে মেরাজ (১৫) ও আমিন নগর গ্রামের আতশ মিয়ার ছেলে সাইফুল (১৫)। নিহত দুজনেই উপজেলার রামচন্দ্রপুর রামকান্ত উচ্চ বিদ্যালয় থেকে এবছর এসএসসি পরীক্ষায় পাস করেছে। আহত একরাম (১৫) একই স্কুলের দশম শ্রেণির ছাত্র। উন্নত চিকিৎসার জন্য আহত একরামকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

গতবার মঙ্গলবার মধ্যরাতে বাঞ্ছারামপুর উপজেলার পাড়াতুলি টু রূপসদী রোডে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাঞ্ছারামপুর উপজেলার মাছিম নগর রাহেত আলী শাহ মাজারের ওরশ দেখতে যায় তারা তিনজন। সেখান থেকে রাতে একই মোটরসাইকেলে করে ফেরার পথে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এসময় তিনজনই রাস্তায় ছিটকে পড়ে যায়।  ঘটনাস্থলেই মিরাজ ও সাইফুল নিহত হয়। আহত একরামকে স্থানীয়রা উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

বুধবার সকাল ১১ টায় নিহত মেরাজ ও সাইফুলের জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
অধ্যক্ষের অনুপস্থিতিতে শিক্ষকদের বেতন সভাপতির একক স্বাক্ষরে - dainik shiksha অধ্যক্ষের অনুপস্থিতিতে শিক্ষকদের বেতন সভাপতির একক স্বাক্ষরে জোর করে পদত্যাগ, ভালো নেই স্ট্রোক করা সেই অধ্যক্ষ - dainik shiksha জোর করে পদত্যাগ, ভালো নেই স্ট্রোক করা সেই অধ্যক্ষ বরিশালে থানায় শিক্ষার্থীদের হামলা-ভাঙচুর - dainik shiksha বরিশালে থানায় শিক্ষার্থীদের হামলা-ভাঙচুর হাজিরা মেশিন কাজে আসেনি ১৬৯ বিদ্যালয়ে, গচ্চা ৩৭ লাখ টাকা - dainik shiksha হাজিরা মেশিন কাজে আসেনি ১৬৯ বিদ্যালয়ে, গচ্চা ৩৭ লাখ টাকা পদ্মার ভাঙনে বিলীনের শঙ্কায় দুই স্কুল - dainik shiksha পদ্মার ভাঙনে বিলীনের শঙ্কায় দুই স্কুল কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0028371810913086