মোদির সফরবিরোধী স্ট্যাটাস দেওয়ায় কলেজছাত্র আটক - কলেজ - দৈনিকশিক্ষা


মোদির সফরবিরোধী স্ট্যাটাস দেওয়ায় কলেজছাত্র আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি |

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে সফরকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সফরবিরোধী স্ট্যাটাস ও ধর্মীয় উস্কানিমূলক গুজব রটানোর অভিযোগে ঠাকুরগাঁওয়ে এক কলেজছাত্রকে আটক করেছে পুলিশ।

হুমায়ুন কবীর হিমু নামের ওই কলেজছাত্র জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ধনীবস্তি গ্রামের খলিলুর রহমানের ছেলে। ইকো-পাঠশালা ও কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র তিনি। শনিবার বিকেলে সদর উপজেলার সালন্দার এলাকা থেকে তাকে আটক করা হয়।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভীরুল ইসলাম বলেন, আটক হিমু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নিজের টাইম লাইনে মোদির সফর করাকে কেন্দ্র করে ধর্মীয় উস্কানিমূলক স্ট্যাটাস দেন।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোবাইল ফোনসহ ওই শিক্ষার্থীকে আটক করা হয় বলে জানান তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে যোগ দিতে ২৬ মার্চ নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের কথা রয়েছে। ভারতের প্রধানমন্ত্রীর এই সফরের বিরোধিতা করে প্রগতিশীল ছাত্রজোট এবং সমমনা ইসলামী দলগুলো শুক্রবার পৃথকভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।


পাঠকের মন্তব্য দেখুন
৪৩ লাখ শিক্ষার্থীর টিউশন ফি-উপবৃত্তির হাজার কোটি টাকা বিতরণ শুরু - dainik shiksha ৪৩ লাখ শিক্ষার্থীর টিউশন ফি-উপবৃত্তির হাজার কোটি টাকা বিতরণ শুরু এসএসসি-এইসএসসি পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত শিগগির : শিক্ষামন্ত্রী - dainik shiksha এসএসসি-এইসএসসি পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত শিগগির : শিক্ষামন্ত্রী দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ‘শিক্ষক-অভিভাবক’ সমাবেশ ২৬ জুন - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ‘শিক্ষক-অভিভাবক’ সমাবেশ ২৬ জুন এনজিওর হাতে যাচ্ছে সরকারি হাসপাতালের ব্যবস্থাপনা! - dainik shiksha এনজিওর হাতে যাচ্ছে সরকারি হাসপাতালের ব্যবস্থাপনা! বিলের মধ্যে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্র: এক চিঠিতেই আটকে গেল ভূমি অধিগ্রহণ - dainik shiksha বিলের মধ্যে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্র: এক চিঠিতেই আটকে গেল ভূমি অধিগ্রহণ ঢাকার রাস্তায় প্রাইভেট ক্যামেরা, ফুটেজের ব্যবসা! - dainik shiksha ঢাকার রাস্তায় প্রাইভেট ক্যামেরা, ফুটেজের ব্যবসা! নির্মাণাধীন ম্যাটসে মেঝে ভরাটে বালুর পরির্বতে মাটি - dainik shiksha নির্মাণাধীন ম্যাটসে মেঝে ভরাটে বালুর পরির্বতে মাটি উচ্চশিক্ষার ক্ষতি পোষাতে শিক্ষাবর্ষের সময় কমানো ও ছুটি বাতিলের পরামর্শ - dainik shiksha উচ্চশিক্ষার ক্ষতি পোষাতে শিক্ষাবর্ষের সময় কমানো ও ছুটি বাতিলের পরামর্শ please click here to view dainikshiksha website