যুবলীগ নেতার বিরুদ্ধে কলেজছাত্রীকে অপহরণের অভিযোগ

গাজীপুর প্রতিনিধি |

গাজীপুরের পূবাইলে কলেজ ছাত্রীকে অপহরণ করে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে স্থানীয় যুবলীগ নেতার শুক্কুর আলী বুলুর বিরুদ্ধে। গাজীপুরের কালীগঞ্জ থেকে অপহরণ করা ওই ছাত্রীকে পূবাইলের সুটিংস্পট এলাকা বাড়ইবাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। টঙ্গী সরকারি কলেজের ওই ছাত্রীকে বুধবার রাত ৮টায় পূবাইল থানার ৪১নং ওয়ার্ডের বাড়ইবাড়ি গিন্নীরটেক এলাকা থেকে জনতা উদ্ধার করে।

এ সময় ধাওয়া খেয়ে কালীগঞ্জ পৌর এলাকার ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি শুক্কুর আলী বুলু (৩২) মোটর সাইকেলে করে পালিয়ে যায়। তিনি কালীগঞ্জ পৌরসভার বালিগাঁও এলাকার মৃত আবদুল আলীর ছেলে।

পূবাইল থানার ওসি নাজমুল হক ভূঁইয়া জানান, নারী ও শিশু নির্যাতন আইনে অপহরণ, শ্লীলতাহানির অভিযোগে শুক্কুর আলী ও তার সহযোগী আলীকে আসামি করে অপহৃত ওই ছাত্রী বৃহস্পতিবার বিকেলে পূবাইল থানায় একটি মামলা করেছেন।

অপহৃত ওই ছাত্রী বলেন, আমার ভাইয়ের মামলার তদবির করতে স্থানীয় এমপির সঙ্গে দেখা করাবে বলে মোটর সাইকেলে তুলে নিয়ে পূবাইলের ওই এলাকায় একটি সুটিংস্পটের গেইট খুলে ভিতরে ঢুকার সময় পিছন থেকে নেমে দৌড়ে চিৎকার দিলে জনতা আমাকে উদ্ধার করে পুলিশ খবর দেয়।

ওই সময় শুক্কুরকে মোবাইলে বলতে শুনেছি আলী গেইট খোল। খবর পেয়ে পূবাইল থানার পুলিশ আমাকে থানায় নিয়ে আসেন।

মামলা না করার জন্য কালীগঞ্জের অনেকে নেতাই থানায় এসে আমাকে হুমকি-ধমকি দিয়েছে। বিষয়টি পুলিশকে জানিয়েছি। আমার মা-বাপ নেই। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

যুবলীগ নেতা শুক্কুর আলী বুলুর সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান- মেয়েটির কোন থাকার জায়গা নেই বলে আমাকে জানালে আমি রাতে মোটর সাইকেলে পূবাইলের শাহীন সুটিংস্পটে একটি রুম ভাড়া করে সেখানে রেখে আসতে গিয়েছিলাম।

মেয়েটি গেইটের সামনে থেকে দৌড়ে পালালে আমিও চলে আসি। আমার বিরুদ্ধে করা অভিযোগ মিথ্যা।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0045139789581299