রাজশাহীতে বঙ্গবুন্ধ স্কুল ক্রিকেটে চ্যাম্পিয়ন লোকনাথ হাইস্কুল

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীতে বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে লোকনাথ হাই স্কুল। ১৬ রানে রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজকে হারিয়ে তারা এ টুর্নামেন্ট জয় করে। রোববার (২৬ জানুয়ারি) সকালে রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বিজয়ীদের হাতে ট্রফি তুলে দিচ্ছেন আমন্ত্রিত অতিথিরা

প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে লোকনাথ হাই স্কুল ১৯ দশমিক ৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১২২ রান করে। দলের পক্ষে নূর ৪২ ও রিমন ২১ রান করেন। প্রতিপক্ষের তারেক ২৫ রানে ৪টি ও তসলিম ১৭ রানে ৩টি উইকেট নেন।

জবাবে রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৬ রান করে। দলের পক্ষে নাহিদ ১৬ ও বর্ন ১৪ রান করেন। বিজয়ী দলের পারভেজ ১৩ রানে ৩টি ও নূর ২৩ রানে ২টি উইকেট নেন।

টুনামেন্টে হাজি মুহাম্মদ মহসিন সরকারি হাই স্কুলের তরিকুল ইসলাম জয় সর্বোচ্চ উইকেট ধারী ও টুর্নামেন্ট সেরা এবং লোকনাথ হাই স্কুলের মাইনুল নূর সেরা ম্যাচ ব্যাটসম্যান নির্বাচিত হন।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এসময় টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, ওয়াল্টনের অতিরিক্ত পরিচালক ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন মার্কেটিং রবিউল ইসলাম মিল্টন, ১৩ নম্বর ওযার্ড কাউন্সিলার আব্দুল মোমিন, সিটি কর্পোরেশনের প্রধান পরিছন্ন কর্মকর্তা শেখ মামুন ডলার, জাতীয় দলের প্রাক্তন খেলোয়াড় সাইফুল্লাহ খান জেম, শাহনেওয়াজ শহীদ সানুসহ অংশগ্রহণকারী স্কুলের শিক্ষকরা উপস্থিত ছিলেন।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0051989555358887