রামগতিতে শিক্ষার্থীদের সচেতনতামূলক সভা

লক্ষ্মীপুর প্রতিনিধি |

খুন-ধর্ষণ, সন্ত্রাস, মাদক সেবন ও ইভটিজিংসহ সকল অনৈতিক কর্মকা-ের বন্ধের দাবিতে লক্ষ্মীপুরের রামগতিতে সচেতনতামূলক পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ জুলাই) সকালে উপজেলা সদর আলেকজান্ডার বাজারে স্থানীয় গণউন্নয়ন গ্রন্থাগার এ সভার আয়োজন করে। 

পথসভায় সহকারী কমিশনার (ভূমি) সুচিত্র রঞ্জন দাস, আলেকজান্ডার সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, উপজেলা একাডেমিক সুপারভাইজার মামুনুর রশীদ, জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক মো. আবদুল্যাহ, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা আক্তার ও গণউন্নয়ন গ্রন্থাগারের সমন্বয়কারী মো. নাছিম উদ্দিন বক্তব্য রাখেন।

 

পথসভায় আলেকজান্ডার আ স ম আবদুর রব সরকারি কলেজ ও আলেকজান্ডার সরকারি পাইলট উচ্চবিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের কয়েকশ’ শিক্ষার্থী অংশ নেয়।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0040490627288818