লরির ধাক্কায় গাজীপুরে কলেজছাত্রের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি |

গাজীপুরে লরির ধাক্কায় টঙ্গী সরকারি কলেজের ছাত্র আবুল কাশেম (২৬) নিহত হয়েছে। শনিবার, ২৫ জানুয়ারি দুপুর ১২টার দিকে নগরীর ঝাজরের মৈরান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আবুল কাশেম (২৬) নগরীর বনমালা দত্তপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে। তিনি টঙ্গী সরকারি কলেজে অর্নাসে পড়ার পাশাপাশি পার্ট টাইম চাকরি করতেন।

গাছা থানার উপ পরিদর্শক (এসআই) গোলাম রসূল দৈনিক শিক্ষাডটকমকে  জানান, ঝাজর থেকে ধীরাশ্রমগামী যাত্রীবাহী একটি সিএনজির পেছনে বড় একটি লরি (ঢাকা মেট্রো ঢ- ৮১১৫২৫) ধাক্কা দিলে কাশেম সিএনজি থেকে ঢাকা বাইপাস সড়কে ছিটকে পড়েন । পরে তাকে চাপা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায় লরিটি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ ধাওয়া করে গাড়িটি জব্দ করতে পারলেও চালক পালিয়ে যায়। তবে সিএনজিতে অন্য যাত্রী ছিল কিনা, আর কেউ আহত হয়েছে কিনা তা জানাতে পারেনি পুলিশ।

স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলেও জানিয়েছে পুলিশ।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0023939609527588