শাবিপ্রবিতে ভর্তির আবেদন শেষ আজ

শাবিপ্রবি প্রতিনিধি |

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) স্নাতক ২০১৮-১৯ সেশনের ভর্তির আবেদন প্রক্রিয়া আজ মঙ্গলবার শেষ হচ্ছে। আগামী ১৩ অক্টোবর শনিবার দুটি ইউনিটের (এ ও বি) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি কমিটির টেকনিক্যাল বিভাগের প্রধান অধ্যাপক ড. রেজা সেলিম জানান, বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট www.sust.edu এ গিয়ে আবেদন করা যাবে।

আগামী ৬ অক্টোবর থেকে ১২ অক্টোবর পর্যন্ত ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে। অন্যদিকে ভর্তি পরীক্ষাসংক্রান্ত কোনো বিষয়ে প্রশ্ন থাকলে ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে (সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত) অথবা ওয়েবসাইটের মাধ্যমে যোগাযোগ করা যাবে।


পাঠকের মন্তব্য দেখুন
সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা - dainik shiksha লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0042319297790527