শিক্ষকরাই জাতি গঠনের কারিগর : এমপি নিক্সন চৌধুরী

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি |

ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, শিক্ষকরাই জাতি ও দেশের সুনাগরিক গঠনের কারিগর। যে জাতির শিক্ষকরা যত সৎ ও বিজ্ঞ সে জাতি তত উন্নত। আগামী দিনের উন্নত দেশ ও দক্ষ সৎ এবং চরিত্রবান জাতি গঠন শিক্ষকদের দায়িত্ব। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সোনার বাংলা গড়তে শিক্ষকদের ভূমিকা রয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকালে সদরপুর শিল্পকলা একাডেমি মাঠে বাংলাদেশ শিক্ষক সমিতি সদরপুর উপজেলা শাখার উদ্যোগে অবসরপ্রাপ্ত শিক্ষক, কর্মচারীদের সংবর্ধনা ও সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বাংলাদেশ শিক্ষক সমিতির সদরপুর উপজেলা শাখার সভাপতি মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. আইয়ূব আলী, প্রাক্তন শিক্ষক মো. মোসলেম উদ্দীন, এ টি এম আলাউদ্দীন, মিসেস রহিমা খাতুন, মো. নূরুউদ্দীন আহমেদ, আবু বকর তালুকদার প্রমুখ।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0025739669799805