শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ঠাকুরগাঁওয়ে আটক ৯

ঠাকুরগাঁও প্রতিনিধি |

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ঠাকুরগাঁওয়ে ডিজিটাল ডিভাইস ও মোবাইল ফোনসহ ৯ জনকে আটক করেছে পুলিশ। পরীক্ষা চলাকালীন সময়ে ডিভাইস ও মুঠোফোনসহ তাদেকে আটক করা হয়। 

শুক্রবার পৌর শহরের পুলিশ লাইন স্কুল, সদর উপজেলার কচুবাড়ী উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন পরীক্ষা কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহণকারী সন্দেহজনক কয়েকজন পরীক্ষার্থীর শরীর তল্লাশী করে উদ্ধার করা হয় ব্যাংকিং ক্রেডিট কার্ডের আকারে তৈরি একাধিক মোবাইল ডিভাইস। এ সময় তাদের আটক করে ঠাকুরগাঁও সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আটককৃতরা হলেন, সোহানুর রহমান (২৮), মোছা: আরজিনা (৩০), মোছা: হাসনাহেনা (৩০), মো. আনোয়ার খালেদ (২৮), টঙ্গনাথ বর্মন (৩২), মো. ওমর ফারুক (২৯), মোছা: রেজিনা খাতুন (২৯), আব্দুল্লাহ আল নোমান (২৭), আমিরুল ইসলাম (২৮)। 

এ বিষয়ে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার খন্দকার মনছুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, নিয়োগ পরীক্ষায় অংশ নেয়া সরকারি কলেজ, কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ,কচুবাড়ী উচ্চ বিদ্যালয়সহ কয়েকটি কেন্দ্র থেকে নয়জনকে আটক করা হয়। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। 

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবির দৈনিক শিক্ষাডটকমকে জানান, আইনগত প্রক্রিয়া শেষে তাদের আগামীকাল শনিবার আদালতে পাঠানো হবে।


পাঠকের মন্তব্য দেখুন
ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! - dainik shiksha শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে - dainik shiksha সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে শিক্ষা প্রশাসনে বড় রদবদল - dainik shiksha শিক্ষা প্রশাসনে বড় রদবদল আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি - dainik shiksha আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি প্রশ্নফাঁসে শিক্ষক চাই না - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষক চাই না please click here to view dainikshiksha website Execution time: 0.0029149055480957