শিক্ষক পদে চাকরির নামে প্রতারণা : ইসলামী আন্দোলনের জেলা সভাপতি গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি |

শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক পদে চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে ইসলামী আন্দোলনের সিরাজগঞ্জ জেলা সভাপতি মুফতি মহিবুল্লাহ মহিবকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) ভোরের দিকে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কালিয়া কান্দাপাড়া গ্রামের নিজবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মহিবুল্লাহ মহিব (৫০) ওই গ্রামের মো. রহমতুল্লাহর ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস আই) সাইফুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে জানিয়েছেন, ২০১৫ খ্রিষ্টাব্দের ১০ অক্টোবর শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক পদে চাকরির প্রলোভন দেখিয়ে কামারখন্দ উপজেলার নয়াচালা গ্রামের ভাজন আলী শেখের ছেলে মো. আলমগীর হোসেনের (৩০) কাছ থেকে ৬ লাখ ৭৩ হাজার টাকা গ্রহণ করেন মহিবুল্লাহ।

শিক্ষক পদে চাকরির নামে প্রতারণার অভিযোগে ইসলামী আন্দোলনের জেলা সভাপতি গ্রেফতার। ছবি : সিরাজগঞ্জ প্রতিনিধি 

পরবর্তীতে সে চাকরি দিতে ব্যর্থ হলে মহিবুল্লাহর কাছে টাকা ফেরত চায় আলমগীর হোসেন। তিনি টাকার বদলে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড সিরাজগঞ্জ শাখার একটি চেক দেন। একই বছরের ২৪ ডিসেম্বর ৩ লাখ ৪০ হাজার টাকা সে আলমগীরকে ফেরত দেন এবং চেকের পেছনে অবশিষ্ট টাকার কথা লিখে দেন। এরপর থেকে তার কাছে টাকা চাইতে গেলে নানা তালবাহানা, সময়ক্ষেপণ ও প্রাণনাশের হুমকি-ধামকি দেন মহিবুল্লাহ।

তিনি আরও জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতে আলমগীর হোসেন বাদী হয়ে প্রতারণার অভিযোগে এনে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। এই মামলায় সদর উপজেলার কালিয়া কান্দাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


পাঠকের মন্তব্য দেখুন
নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0030031204223633