শিক্ষাপ্রতিষ্ঠান থেকেই আলোকিত হয় দেশ: ঢাবি ভিসি

নারায়ণগঞ্জ প্রতিনিধি |

প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান হলো একেকটি বিদ্যুৎ কেন্দ্র। এই বিদ্যুকেন্দ্রের আলোয় আলোকিত হয় আমাদের দেশ। এজন্য আমাদেরকে সকল শিক্ষার্থীকে সঠিকভাবে তাদের মধ্যে শিক্ষার আলো ছড়িয়ে দিতে হবে। কিছু বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ও সেখান থেকে বের হয়ে অনেক শিক্ষার্থী জঙ্গিবাদের সঙ্গে জড়িয়ে পড়ছে। সেদিকে সকল অভিভাবককে সু-নজর দিতে হবে। তবেই দেশ আরো সামনের দিকে এগিয়ে যাবে।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে শনিবার বিকালে আয়োজিত ৩য় পুনর্মিলনী অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিকী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানে ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি নুরুল হক প্রধানের সভাপতিত্বে  উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), ইউসিবি ব্যাংকের চেয়ারম্যান এম.এ সবুর, বজলু মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, গোলাম রসুল, রফিকুল ইসলাম রফিক, আবু হোসেন ভূঁইয়া রানু, ওবায়দুর রহমান জুয়েলসহ বিদ্যালয়ে বিগত ৭০ বছরের এসএসসিতে উত্তীর্ণ হওয়া প্রাক্তন শিক্ষার্থীরা।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0025479793548584