শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি |

নাসিরনগরের ভলাকুট ইউনিয়নের কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে অর্ধ শতাধিক মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার (২০ জুলাই) একটি বেসরকারি সংস্থার উদ্যোগে এসব উপকরণ বিতরণ করা হয়।

স্থানীয় ইউপি সদস্য মো. লিটন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভলাকুট ইউপি চেয়ারম্যান মো. রুবেল মিয়া, কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ওসমান গনি, মানব কল্যাণ সংঘের উপদেষ্টা মো. আবদুর রাজ্জাক, মো. টি আর এম সবুজ ও মো. শাকিল সিদ্দিকী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মীর শাহীন, মো. মোক্তাদির, জহিরুল ইসলাম তাপস এবং শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।  


পাঠকের মন্তব্য দেখুন
রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0023748874664307