শিক্ষা কর্মকর্তাকে মারধর মামলার প্রধান আসামি গ্রেফতার

দৈনিক শিক্ষাডটকম, নাটোর |

দৈনিক শিক্ষাডটকম, নাটোর : নাটোরের বড়াইগ্রামে অফিস কক্ষে ঢুকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফকে মারধর মামলায় প্রধান আসামি রুবেল বালিসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৬ ডিসেম্বর) রাতে উপজেলার মানিকপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ নিয়ে এই পাঁচজন গ্রেফতার হলেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আযম খান জানান, গত বৃহস্পতিবার দুপুরে বড়াইগ্রাম উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফকে তার কার্যালয়ের দরজা বন্ধ করে মারধর করার ঘটনা ঘটে। এ সময় নাটোর-৪ আসনের সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারীর ভাগনে জহির উদ্দিনসহ ২৩ জন অংশ নেয়। হামলাকারীরা বলে, ‘এমপি স্যার নিষেধ করার পরেও তুই উপজেলায় নিয়োগ দিচ্ছিস, তোর হাত কেটে নিয়ে যাওয়ার নির্দেশ আছে।’ এ সময় আগ্নেয়াস্ত্র বের করার কথাও বলেন তারা। পরে ওই দিনই রাতেই ভুক্তভোগী শিক্ষা কর্মকর্তা বাদী হয়ে সংসদ সদস্যের ভাগনে জহির উদ্দিনসহ চারজনের নাম উল্লেখ এবং আরও অজ্ঞাতনামা ৩০ থেকে ৩৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

ছবি: সংগৃহীত

তিনি আরও জানান, মামলার পর শুক্রবার রাতে পুলিশ অভিযান চালিয়ে আবু বক্কর সরদার, ওসমান গণি ও জুয়েল রানা নামে তিনজনকে গ্রেফতার করে। শনিবার রাতে মামলার প্রধান অভিযুক্ত রুবেল বালি ও এজাহারনামীয় ২ নম্বর আসামি জামাল উদ্দিকে গ্রেফতার করা হয়।


পাঠকের মন্তব্য দেখুন
চলতি মাসে টানা ৪ দিনের ছুটি মিলবে যেভাবে - dainik shiksha চলতি মাসে টানা ৪ দিনের ছুটি মিলবে যেভাবে সিইসিসহ পাঁচ কমিশনারের পদত্যাগ - dainik shiksha সিইসিসহ পাঁচ কমিশনারের পদত্যাগ রাষ্ট্রপতি যেকোনো সময় পদত্যাগ করতে পারেন - dainik shiksha রাষ্ট্রপতি যেকোনো সময় পদত্যাগ করতে পারেন বাতিল কারিকুলামে শিক্ষার্থীরা আরও একবছর ভুগবেন কেন? - dainik shiksha বাতিল কারিকুলামে শিক্ষার্থীরা আরও একবছর ভুগবেন কেন? ডিআইএতে টাকার খেলা, অভিযুক্তরাই স্কুল অডিটে - dainik shiksha ডিআইএতে টাকার খেলা, অভিযুক্তরাই স্কুল অডিটে সব শিক্ষাপ্রতিষ্ঠানেই নতুন অ্যাডহক কমিটি হবে - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানেই নতুন অ্যাডহক কমিটি হবে প্রাথমিকে স্বতন্ত্র ক্যাডার সার্ভিস চালুর দাবি - dainik shiksha প্রাথমিকে স্বতন্ত্র ক্যাডার সার্ভিস চালুর দাবি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0028970241546631