শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাকে যৌন হয়রানির অভিযোগ - বিবিধ - দৈনিকশিক্ষা


শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাকে যৌন হয়রানির অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি |

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল হোসেনের বিরুদ্ধে এক সহকারী শিক্ষিকাকে যৌন হয়রানি ও শ্নীলতাহানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ব্রাহ্মণবাড়িয়ার নারী ও শিশু নির্যাতন আদালতে এ শিক্ষিকা গত রোববার অভিযোগ দায়ের করেন। আদালত অভিযোগটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৮ মে নিজের মেয়ের জন্মদিনের কথা বলে শিক্ষিকাকে তার ব্রাহ্মণবাড়িয়ার বাসায় ডেকে নেন শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন। এ সময় তার পরিবারের অন্য সদস্যরা বাসায় না থাকার সুযোগে তিনি শিক্ষিকাকে শ্নীলতাহানির চেষ্টা করেন।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন বলেন, ওই শিক্ষিকার প্রতিষ্ঠানের অন্য এক শিক্ষিকার এমপিওভুক্তির সময় অভিযোগকারী শিক্ষিকা শিক্ষা কর্মকর্তার নামে ৫০ হাজার টাকা ও খালি চেক নেন। বিষয়টি তিনি অবগত হয়ে টাকা ও চেক ফেরতের নির্দেশ দিলে ওই শিক্ষিকা এ মিথ্যা অভিযোগ আনেন।


পাঠকের মন্তব্য দেখুন
৩০ জানুয়ারি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়িয়ে আদেশ জারি - dainik shiksha ৩০ জানুয়ারি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়িয়ে আদেশ জারি শিশুদের স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তির আহ্বান গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha শিশুদের স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তির আহ্বান গণশিক্ষা প্রতিমন্ত্রীর কারিগরি শিক্ষায় ভাত-কাপড়ের অভাব হয় না : প্রতিমন্ত্রী - dainik shiksha কারিগরি শিক্ষায় ভাত-কাপড়ের অভাব হয় না : প্রতিমন্ত্রী ‘চলতি বছরে আরো ৫ লাখ মানুষের কর্মসংস্থান হবে আইসিটি খাতে’ - dainik shiksha ‘চলতি বছরে আরো ৫ লাখ মানুষের কর্মসংস্থান হবে আইসিটি খাতে’ ওয়েটিং লিস্ট থেকে সরকারি স্কুলে ভর্তি শুরু ২১ জানুয়ারি - dainik shiksha ওয়েটিং লিস্ট থেকে সরকারি স্কুলে ভর্তি শুরু ২১ জানুয়ারি ‘আরবি পারদর্শী প্রার্থী ছাড়া মাদরাসার লাইব্রেরিয়ান নিয়োগ হতে পারে না' - dainik shiksha ‘আরবি পারদর্শী প্রার্থী ছাড়া মাদরাসার লাইব্রেরিয়ান নিয়োগ হতে পারে না' ২০ জানুয়ারির মধ্যে সরকারি স্কুলে লটারিতে চান্স পাওয়া শিক্ষার্থীদের ভর্তি - dainik shiksha ২০ জানুয়ারির মধ্যে সরকারি স্কুলে লটারিতে চান্স পাওয়া শিক্ষার্থীদের ভর্তি please click here to view dainikshiksha website