শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে ১৩ শিক্ষা ক্যাডার কর্মকর্তা - বদলি - দৈনিকশিক্ষা


শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে ১৩ শিক্ষা ক্যাডার কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক |

ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের আঞ্চলিক অফিস, পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরসহ শিক্ষা প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে ১৩ জন শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে নিয়োগ ও পদায়ন দেয়া হয়েছে। তাদের এসব পদের দায়িত্ব দিয়ে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে আলাদা আলাদা আদেশ জারি করা হয়েছে।

জানা গেছে, ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক পদে প্রেষণে নিয়োগ দেয়া হয়েছে অধ্যাপক এস এম গাউসুল আজমকে। আর বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন শাখার উপপরিচালক পদে একইভাবে পেয়েছেন সহযোগী অধ্যাপক ড. মো. রফিক আল মামুন।

এদিকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের রংপুর অঞ্চলের পরিচালক পদে প্রেষণে নিয়োগ দেয়া হয়েছে অধ্যাপক এস এম আব্দুল মতিন লস্করকে। আর রংপুর অঞ্চলের সহকারী পরিচালক পদে একইভাবে নিয়োগ পেয়েছেন সহকারী অধ্যাপক মো. মাহমুদুর রহমান। এদিকে ১৬০ উপজেলার আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার ফর এডুকেশনসের দ্বিতীয় পর্যায়ে গবেষণা কর্মকর্তা পদে নিয়োগ পেয়েছেন প্রভাষক নাজিম উদ্দিন আহম্মদ। 

আর এনসিটিবির মাধ্যমিক শাখার বিশেষজ্ঞ সহযোগী অধ্যাপক রোজিনা আখতারকে প্রেষণ প্রত্যাহার করে পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের উপপরিচালক পদে পদায়ন দেয়া হয়েছে।  

এদিকে এসইডিপির পারফরমেন্স বেসড গ্রান্টস ফর সেকেন্ডারি ইন্সটিটিউশনস স্কিমে সাতজন শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে প্রেষণে নিয়োগ দেয়া হয়েছে। স্কিমের পরিচালক পদে অধ্যাপক চিত্তরঞ্জন দেবনাথ, উপপরিচালক পদে শাহনাজ পারভীন কাজল, সহকারী পরিচালক পদে সহাযোগী অধ্যাপক আবু জাফর মো. সেলিম এবং সহকারী অধ্যাপক ড. নাজমিন আফরোজ নিয়োগ পেয়েছেন। আর স্কিমের প্রোগ্রাম অফিসার পদে প্রভাষক তানভীর আহমেদ সিদ্দিকী  ও প্রভাষক সামিউল হুদা এবং হিসাবরক্ষণ কর্মকর্তা পদে প্রভাষক মো. মাহফুজ আলম নিয়োগ পেয়েছেন। 

কর্মকর্তাদের বদলির আদেশগুলো দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য তুলে ধরা হল। 

আদেশ দেখতে ক্লিক করুন : 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
আপাতত ক্লাস সপ্তাহে ১ দিন : শিক্ষামন্ত্রী - dainik shiksha আপাতত ক্লাস সপ্তাহে ১ দিন : শিক্ষামন্ত্রী পরীক্ষা ছাড়া এইচএসসির ফল প্রকাশে আইন পাস, দু’দিনেই প্রজ্ঞাপন - dainik shiksha পরীক্ষা ছাড়া এইচএসসির ফল প্রকাশে আইন পাস, দু’দিনেই প্রজ্ঞাপন ৯ম গ্রেডে উন্নীত করার দাবিতে একাট্টা হচ্ছে সব সরকারি কর্মচারী সংগঠন - dainik shiksha ৯ম গ্রেডে উন্নীত করার দাবিতে একাট্টা হচ্ছে সব সরকারি কর্মচারী সংগঠন নো মাস্ক নো স্কুল, ক্লাস হবে শিফটে : দুশ্চিন্তায় বড় শিক্ষা প্রতিষ্ঠান - dainik shiksha নো মাস্ক নো স্কুল, ক্লাস হবে শিফটে : দুশ্চিন্তায় বড় শিক্ষা প্রতিষ্ঠান সাংবাদিকতার অনন্য উচ্চতায় পৌঁছে গিয়েছিলেন মিজানুর রহমান : স্মরণসভায় জেলা জজ - dainik shiksha সাংবাদিকতার অনন্য উচ্চতায় পৌঁছে গিয়েছিলেন মিজানুর রহমান : স্মরণসভায় জেলা জজ প্রাথমিকে ঝরে পড়ার হার প্রায় শূন্যের কোটায় নেমে এসেছে, দাবি প্রতিমন্ত্রীর - dainik shiksha প্রাথমিকে ঝরে পড়ার হার প্রায় শূন্যের কোটায় নেমে এসেছে, দাবি প্রতিমন্ত্রীর মাদরাসা শিক্ষার সমস্যার সমাধান দ্রুতই : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha মাদরাসা শিক্ষার সমস্যার সমাধান দ্রুতই : শিক্ষা উপমন্ত্রী শিক্ষা প্রতিষ্ঠান খোলার গাইড লাইন প্রকাশ, তিন ফুট দূরত্বে ক্লাসরুমের বেঞ্চ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠান খোলার গাইড লাইন প্রকাশ, তিন ফুট দূরত্বে ক্লাসরুমের বেঞ্চ ক্লাসরুমে সর্বোচ্চ ১৫ শিক্ষার্থী, প্রতি বেঞ্চে ১ জন - dainik shiksha ক্লাসরুমে সর্বোচ্চ ১৫ শিক্ষার্থী, প্রতি বেঞ্চে ১ জন শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে প্রস্তুতি ৪ ফেব্রুয়ারির মধ্যে - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে প্রস্তুতি ৪ ফেব্রুয়ারির মধ্যে please click here to view dainikshiksha website