শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে অধ্যক্ষ গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি |

লক্ষ্মীপুরের রায়পুরে প্রাইভেট শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষের বিরুদ্ধে শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় করা মামলায় ঐ অধ্যক্ষকে গ্রেপ্তার করে গতকাল রোববার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতার মাওলানা অধ্যক্ষ নিজাম উদ্দিন (৫২) উপজেলার কেরোয়া ইউনিয়নের মোল্লারহাট গ্রামের মৃত মোবারক আলির ছেলে এবং উপজেলা জামায়াতে ইসলামীর সাবেক সেক্রেটারি। গতকাল সকাল ১০টার দিকে পৌর শহরের মীরগঞ্জ সড়কের আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে তার কক্ষ থেকে আটক করে পুলিশে সোপর্দ করেন শিক্ষার্থীর অভিভাবক ও স্থানীয় লোকজন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২০১০ সালে পৌর শহরের মীরগঞ্জ সড়কে স্কুলটি প্রতিষ্ঠা করা হয়। ব্যক্তিমালিকানাধীন প্রতিষ্ঠানটিতে ছেলে ও মেয়েদের অনাবাসিকভাবে পাঠদান করা হয়। প্লে থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত দেড় শতাধিক শিক্ষার্থী এই প্রতিষ্ঠানে লেখাপড়া করে। নিজাম উদ্দিন ঐ প্রতিষ্ঠানের শুরু থেকে অধ্যক্ষ হিসেবে কর্মরত। বর্তমানে তিনি রায়পুর সরকারি হাসপাতাল জামে মসজিদের খতিব। এছাড়া উপজেলা জামায়াতে ইসলামীর সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

অধ্যক্ষ নিজামের বিরুদ্ধে অভিযোগ, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঐ শিক্ষার্থী তার কয়েক জন সহপাঠী নিয়ে শ্রেণিকক্ষের সামনে সকালের নাশতা করছিল। পরে অধ্যক্ষ তার কক্ষে নিয়ে ঐ ছাত্রীকে যৌন হয়রানি করেন। পরে ঐ শিক্ষার্থী বাড়িতে গিয়ে তার মা ও নানু স্থানীয় নারী কাউন্সিলরকে ঘটনাটি জানায়। তারা বিষয়টি অন্য অভিভাবকদের জানান। গতকাল সকাল ১০টায় শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে অধ্যক্ষ নিজাম উদ্দিনকে আটক করেন অভিভাবকেরা।

এ ঘটনায় অভিযুক্ত অধ্যক্ষ নিজাম উদ্দিন বলেন, ‘আমি সম্পূর্ণ নির্দোষ। আমি ষড়যন্ত্রের শিকার। আমার প্রতি অবিচার হয়েছে।’


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0025320053100586