শুক্রবার টুঙ্গিপাড়া যাবেন রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক |

প্রথমবারের মতো সড়কপথে পদ্মা সেতু হয়ে শুক্রবার (৭ অক্টোবর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়া আসছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সেখানে পৌঁছে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানাকে পাঠানো বার্তায় এসব তথ্য জানিয়েছেন রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মো. নবীরুল ইসলাম।

বার্তায় বলা হয়েছে, শুক্রবার দুপুর ১টা ৪৫ মিনিটে রাষ্ট্রপতি সড়কপথে বঙ্গভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন। বিকেল সাড়ে ৪টায় তিনি জাতির পিতার সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ, বিশেষ মোনাজাত ও পরিদর্শন বইয়ে স্বাক্ষর করবেন। এখানে চা-চক্রে অংশগ্রহণ শেষে রাষ্ট্রপতি কাশিয়ানী উপজেলায় গিয়ে মধুমতি নদী ও সেতু (কালনা) পরিদর্শন করবেন। সেখান থেকে তিনি মাদারীপুরের শিবচরে গিয়ে ইলিয়াস আহমেদ চৌধুরীর কবর জিয়ারত ও ইলিয়াস আহমেদ চৌধুরী কলেজ মসজিদ পরিদর্শন করবেন। এরপর সড়ক পথেই রাতেই রাষ্ট্রপতি বঙ্গভবনে ফিরবেন।

রাষ্ট্রপতির সফর কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধ, কাশিয়ানীর কালনা ও মাদারীপুরের শিবচরে প্রয়োজনীয় প্রস্তুতির পাশাপাশি নিরাপত্তা জোরদার করেছে সংশ্নিষ্ট জেলা প্রশাসন ও পুলিশ বিভাগ।


পাঠকের মন্তব্য দেখুন
কিরগিজস্তানে বাংলাদেশি ১২শ’ শিক্ষার্থীর আতঙ্কে দিন কাটছে - dainik shiksha কিরগিজস্তানে বাংলাদেশি ১২শ’ শিক্ষার্থীর আতঙ্কে দিন কাটছে বিলেত সফরে শিক্ষামন্ত্রী - dainik shiksha বিলেত সফরে শিক্ষামন্ত্রী ডলার সংকটে কঠিন হচ্ছে বিদেশে উচ্চশিক্ষা - dainik shiksha ডলার সংকটে কঠিন হচ্ছে বিদেশে উচ্চশিক্ষা সুপাড়ি চুরির সন্দেহে দুই ছাত্রকে নির্যা*তন - dainik shiksha সুপাড়ি চুরির সন্দেহে দুই ছাত্রকে নির্যা*তন ডক্টরেট ডিগ্রি পেলো বিড়াল - dainik shiksha ডক্টরেট ডিগ্রি পেলো বিড়াল নামী স্কুলগুলোর ফলে পিছিয়ে পড়ার নেপথ্যে - dainik shiksha নামী স্কুলগুলোর ফলে পিছিয়ে পড়ার নেপথ্যে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0036208629608154