শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন : পানি সম্পদ উপমন্ত্রী

টুঙ্গিপাড়া প্রতিনিধি |

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন বলে মন্তব্য করেছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। তিনি বলেছেন, যতো ষড়যন্ত্র ও চক্রান্ত হোক না কেনো আগামী নির্বাচনে বাংলাদেশের মানুষ নৌকায় ভোট দিয়ে পঞ্চমবারের মত শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবে। তার নেতৃত্বে বঙ্গবন্ধুর বাংলাদেশ এগিয়ে যাবে। উন্নত, সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে।

শনিবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ‘জনক আমার, নেত্রী আমার’ শীর্ষক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে শেখ হাসিনাকে মহান আল্লাহ বাঁচিয়ে রেখেছেন। শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য আশির্বাদ। আগে মানুষ বলতো আওয়ামী লীগের জন্য শেখ হাসিনার দরকার। আর এখন মানুষ বলে দেশের জন্য শেখ হাসিনার দরকার।

তিনি আরো বলেন, শেখ হাসিনা জানতেন তাকে মেরে ফেলা হতে পারে বাংলাদেশে আসলে। ১৯ বার তাকে মেরে ফেলার জন্য চেষ্টা করা হয়েছে, গ্রেনেড হামলা চালানো হয়েছে, কোটালীপাড়া বোমা মেরে মেরে ফেলার পরিকল্পনা করা হয়েছিলো। বঙ্গবন্ধু না হলে এ দেশ স্বাধীন হতো না।

শিক্ষার্থীদের উদ্দেশে উপমন্ত্রী বলেন, তোমরা সৌভাগ্যবান তোমরা একজন শেখ হাসিনাকে পেয়েছো। করোনার মধ্যেও ৪০ কোটি বই তোমাদের হাতে তুলে দিয়েছে। এমনবি হাওড় অঞ্চলে, উপকূলে, চরাঞ্চলে, দূর্গম এলাকায় বই পৌঁছে দিয়েছে। এখন তোমরা বই উৎসব পালন করো। তোমাদের হাতে মোবাইল-কম্পিউটার-ল্যাপটপ তুলে দিয়েছে। জেলায় জেলায় বিশ্ববিদ্যালয় হয়েছে।

জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্সের সামনের চত্বরে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় ক‌মি‌টির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সভাপতি মিয়া মসসেফ। অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বঙ্গবন্ধু শিশু কি‌শোর মেলার প্রধান পৃষ্ঠপোষক তা‌রিক আফজাল, প্রধান উপ‌দেষ্টা লাকী ইনাম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার মোহাম্মদ আরিফুজ্জামান নুরনবী, সংগঠ‌নের সাধারণ সম্পাদক শেখ ম‌নিরুজ্জামান লিটনসহ অনেকে। আলোচনা সভা শেষে সারা দেশ থেকে আসা জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় ১১৭জন বিজয়ীদের গলায় মেডেল পড়িয়ে দেন অতিথিরা।

এর আগে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান পানি সম্পদ উপমন্ত্রী। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।


পাঠকের মন্তব্য দেখুন
গুচ্ছ বিশ্ববিদ্যালয়ে ভর্তির কমপ্লেইন বক্স বন্ধ - dainik shiksha গুচ্ছ বিশ্ববিদ্যালয়ে ভর্তির কমপ্লেইন বক্স বন্ধ পদত্যাগে বাধ্য করা অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছায় ফেরালেন শিক্ষার্থীরা - dainik shiksha পদত্যাগে বাধ্য করা অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছায় ফেরালেন শিক্ষার্থীরা শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান প্রধান উপদেষ্টার - dainik shiksha শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান প্রধান উপদেষ্টার শিক্ষাপ্রতিষ্ঠানে কম দামে বিটিসিএলের ইন্টারনেট দেয়া হবে: তথ্য উপদেষ্টা - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে কম দামে বিটিসিএলের ইন্টারনেট দেয়া হবে: তথ্য উপদেষ্টা শিক্ষকের ছোড়া স্কেলের আঘাতে শিক্ষার্থীর চোখ হারানোর অভিযোগ - dainik shiksha শিক্ষকের ছোড়া স্কেলের আঘাতে শিক্ষার্থীর চোখ হারানোর অভিযোগ দুই শিক্ষকের বহিষ্কারের দাবিতে বাউবি শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha দুই শিক্ষকের বহিষ্কারের দাবিতে বাউবি শিক্ষার্থীদের বিক্ষোভ হলগুলোকে সন্ত্রাসমুক্ত করে ছাড়বো : রাবি উপাচার্য - dainik shiksha হলগুলোকে সন্ত্রাসমুক্ত করে ছাড়বো : রাবি উপাচার্য কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0049118995666504