শোভনের প্রশংসা করলেন কোটা সংস্কার আন্দোলনের নেতা

নিজস্ব প্রতিবেদক |

ছাত্রলীগের সদ্য বিদয়ী সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের প্রশংসা করেছেন কোটা সংস্কার আন্দোলনের নেতা ও বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন। তার লেখা একটি স্ট্যাটাস ফেসবুকে ভাইরাল হয় সোমবার। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শোভন ও মামুন মুহসিন হলের শিক্ষার্থী। ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হওয়ার আগে ওই হলে ওঠেন শোভন। তখনকার একটি ঘটনার সূত্র ধরে স্ট্যাটাস দেন মামুন।

কোটা সংস্কার আন্দোলনসহ বিভিন্ন সময় এর নেতাদের ওপর ছাত্রলীগের হামলার ঘটনা ঘটে। বিশেষত ডাকসু ভিপি নুরুল হক নুরের ওপর হামলা বেশ আলোচিত হয়। যার কারণে কোটা সংস্কার আন্দোলন ও ছাত্রলীগের বিরোধ সামাজিক যোগাযোগ মাধ্যমে সবময় আলোচ্য। এ পরিস্থিতিতে শোভনের প্রশংসা করে হাসান আল মামুনের স্ট্যাটাস অনেকেরই নজর কেড়েছে।

মামুন তার ফেসবুকে লেখেন- 

'শোভন, রাব্বানী ভাইদের কমিটি হওয়ার আগের ঘটনা, কমিটিতে শোভন ভাই আসবে এমন গুঞ্জন চলছিলো। শোভন ভাই নতুন করে হলে উঠলেন ৩১৩ নাম্বার রুমে, আর আমি দীর্ঘদিন ধরে ৩১৪ নাম্বার রুমে থাকি। তখন আমার মাস্টার্স রানিং। শোভন ভাইয়ের একজন কর্মী, শোভন ভাইকে বললো ভাই, কোটা সংস্কার আন্দোলনের আহ্বায়ক মামুন তো আপনার পাশের রুমে থাকে। আপনি বললে ওকে আর হলে আসতে দিবো না!

শোভন ভাইয়ের উত্তর, মুহসিন হল কি তোর/ তোমার বাপের? মামুন এই হলের শিক্ষার্থী, সে অবশ্যই হলে আসবে এবং রুমে থাকবে। কথাটা আমার কানে আসার পর থেকে শ্রদ্ধা থেকে কোনোদিন উনার চোখের দিকে তাকাই নি। আমি ব্যক্তি শোভন ভাইকে শ্রদ্ধা করি এবং ভালোবাসি, ছাত্রলীগের সভাপতি হিসেবে না।

ভালো থাকুন ভাই।

এটা কোনো রাজনৈতিক পোস্ট না,দয়া করে এখানে কেউ রাজনীতি খুঁজতে আসবেন না।'


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0028338432312012