সখিপুরে ইসলামী ব্যাংকের নতুন শাখা

সখিপুর প্রতিনিধি |

টাঙ্গাইলের সখিপুরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৮২তম শাখার যাত্রা শুরু হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) শাখাটি উদ্বোধন করা হয়েছে। 

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিইরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ, সখিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল ও সখিপুর পৌরসভা মেয়র মুক্তিযোদ্ধা মো. আবু হানিফ আজাদ।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ময়মনসিংহ জোনপ্রধান বসির আহাম্মদ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন সখিপুর শাখাপ্রধান মুহাম্মদ রফিকুল ইসলাম। 

গ্রাহক শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন রফিক-ই-রাসেল, মো. রেনুবর রহমান, মুসলিমা খাতুন, ব্যবসায়ী কৃষ্ণ কর্মকার ও সখিপুর বাজার বণিক বহুমুখী সমবায় সমিতির সভাপতি মো. খলিলুর রহমান। ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান শেষে শাখার সিআরএম বুথ উদ্বোধন করা হয়।

মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথির বক্তব্যে বলেন, বিশ্বে দ্রুতবর্ধনশীল অর্থনীতির দেশগুলোর অন্যতম একটি বাংলাদেশ। চলমান কোভিড-১৯ মহামারী মোকাবেলায় বাংলাদেশ সরকার ১ দশমিক ৩৫ ট্রিলিয়ন টাকার ২৮ টি প্রণোদনা প্যাকেজ ঘোষনা করেছেন। যার সর্বোচ্চ পরিমাণ বিনিয়োগ করেছে ইসলামী ব্যাংক। দেশের ১১ শতাধিক গার্মেন্ট শিল্প, এক হাজার টেক্সটাইল শিল্প, ২৫ শতাধিক কৃষিশিল্প কারখানা ইসলামী ব্যাংকের প্রত্যক্ষ বিনিয়োগে গড়ে উঠেছে। পোশাক খাতে অগ্রণী ভুমিকা পালনের পাশাপাশি ইসলামী ব্যাংকের বিনিয়োগে পরিচালিত হচ্ছে দেশের সবচেয়ে বড় ডেনিম ইন্ডাস্টি ও সুগার রিফাইনারি কারখানা।

তিনি বলেন, ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ এবং বিশ্বসেরা এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে টানা ১০ বছর অবস্থান ধরে রেখেছে। ১ কোটি ৬০ লাখ গ্রাহকের এই ব্যাংকের আমানত ১ লাখ ৩৫ হাজার কোটি টাকার বেশি। বর্তমানে এই ব্যাংক ৩৮২টি শাখা, ২০৫টি উপশাখা, ২ হাজার ৬৬৫টি এজেন্ট আউটলেট এবং ২ হাজারের বেশি এটিএম ও সিআরএম মেশিনের মাধ্যমে গ্রাহকদের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা দিচ্ছে। ইসলামী ব্যাংকের অত্যাধুনিক প্রযুক্তিমান সম্পন্ন ব্যাংকিং সল্যুশন সেলফিন অ্যাপ, ইন্টারনেট ব্যাংকিং ও বিকল্প ব্যাংকিং সেবা গ্রহণ করে নিজেদের উন্নয়নের পাশাপাশি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কাজে অংশ নিতে সবাইকে আহ্বান জানান তিনি।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0026588439941406