সবচেয়ে কার্যকরী টেকনোলজি পার্টনার পুরস্কার পেলো হুয়াওয়ে - বিবিধ - দৈনিকশিক্ষা


সবচেয়ে কার্যকরী টেকনোলজি পার্টনার পুরস্কার পেলো হুয়াওয়ে

নিজস্ব প্রতিবেদক |

এ বছর সিঙ্গাপুর ডিবিএস ব্যংকের সবচেয়ে কার্যকরী টেকনোলজি পার্টনার হিসেবে পুরস্কার পেয়েছে হুয়াওয়ে। কোভিড-১৯ এর এ কঠিন সময়ে ব্যাংকের প্রয়োজন অনুযায়ী সেবাদান করার পাশাপাশি প্রতিষ্ঠানটির ডিজিটাল রূপান্তর ত্বরাণ্বিত করতে নিবিড়ভাবে কাজ করেছে হুয়াওয়ে। ডিবিএস ব্যাংকের কর্মীরা যেন নিরাপদে ও সুরক্ষিতভাবে বাসা থেকে অফিসের কাজ করতে পারে এজন্য প্রযুক্তিগত সহায়তাও দিয়েছে প্রতিষ্ঠানটি। এই পুরস্কার পাওয়ার পেছনে হুয়াওয়ের এই ভূমিকাগুলোকে প্রাধান্য দেয়া হয়েছে।

 

ডিবিএসের অন্যতম অংশীদার হিসেবে নিজেদের গ্রাহককেন্দ্রিক মনোভাবের ধারাবাহিকতায় হুয়াওয়ে ব্যাংকটির জন্য নানা উদ্ভাবনী সুবিধা নিয়ে এসেছে। এক্ষেত্রে, সামগ্রিক সমাধান প্রদানের মাধ্যমে ডিবিএস’র ব্যয় সাশ্রয়ে,সক্ষমতার উন্নয়নে এবং কার্যক্রমগত নৈপুণ্যের বিকাশে নিজেদের সমাধান দিয়েছে হুয়াওয়ে।

হুয়াওয়ে এবং এর অংশীদাররা আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠানগুলোকে আর্থিক অন্তর্ভুক্তির সেবা প্রদানে নতুন উচ্চতায় পৌঁছাতে সহায়তা করছে। যার মধ্যে রয়েছে ডাটা-কেন্দ্রিক ব্যবসায়িক উদ্ভাবন, ওপেন ব্যাংকিং, সামগ্রিকভাবে কানেক্টিভিটির সক্ষমতা অর্জন এবং দ্রুতগতিতে সেবাদান। বিশ্বের ৬০টি দেশ ও অঞ্চলে ১ হাজার ৬০০ টির বেশি আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠানকে প্রযুক্তিগত সহায়তা প্রদানে হুয়াওয়ে এখন পর্যন্ত পাঁচ হাজার চারশর বেশি সল্যুশন ও সার্ভিস পার্টনারদের কাজ কাজ করেছে। 

হুয়াওয়ের ইন্টেলিজেন্ট ফাইন্যান্স সল্যুশন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন:  https://e.huawei.com/en/solutions/industries/smart-finance


পাঠকের মন্তব্য দেখুন
৩০ জানুয়ারি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়িয়ে আদেশ জারি - dainik shiksha ৩০ জানুয়ারি পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়িয়ে আদেশ জারি শিশুদের স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তির আহ্বান গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha শিশুদের স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তির আহ্বান গণশিক্ষা প্রতিমন্ত্রীর কারিগরি শিক্ষায় ভাত-কাপড়ের অভাব হয় না : প্রতিমন্ত্রী - dainik shiksha কারিগরি শিক্ষায় ভাত-কাপড়ের অভাব হয় না : প্রতিমন্ত্রী ‘চলতি বছরে আরো ৫ লাখ মানুষের কর্মসংস্থান হবে আইসিটি খাতে’ - dainik shiksha ‘চলতি বছরে আরো ৫ লাখ মানুষের কর্মসংস্থান হবে আইসিটি খাতে’ ওয়েটিং লিস্ট থেকে সরকারি স্কুলে ভর্তি শুরু ২১ জানুয়ারি - dainik shiksha ওয়েটিং লিস্ট থেকে সরকারি স্কুলে ভর্তি শুরু ২১ জানুয়ারি ‘আরবি পারদর্শী প্রার্থী ছাড়া মাদরাসার লাইব্রেরিয়ান নিয়োগ হতে পারে না' - dainik shiksha ‘আরবি পারদর্শী প্রার্থী ছাড়া মাদরাসার লাইব্রেরিয়ান নিয়োগ হতে পারে না' ২০ জানুয়ারির মধ্যে সরকারি স্কুলে লটারিতে চান্স পাওয়া শিক্ষার্থীদের ভর্তি - dainik shiksha ২০ জানুয়ারির মধ্যে সরকারি স্কুলে লটারিতে চান্স পাওয়া শিক্ষার্থীদের ভর্তি please click here to view dainikshiksha website