সরকারিকরণ: লংগদু কলেজের পরিদর্শন প্রতিবেদন চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - কলেজ - দৈনিকশিক্ষা


সরকারিকরণ: লংগদু কলেজের পরিদর্শন প্রতিবেদন চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক |

সরকারিকরণের লক্ষ্যে আরও একটি কলেজের পরিদর্শন প্রতিবেদন চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়। একই সাথে কলেজটির নিয়োগ, পদোন্নতি, স্থাবর-অস্থাবর সম্পত্তি ওপর নিষেধাজ্ঞা আরোপ করার নির্দেশ দেয়া হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত চিঠি শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের কাছে পাঠানো হয়। 

প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশনা বাস্তবায়নের অংশ হিসেবে রাঙ্গামাটি পার্বত্য জেলার লংগদু কলেজ সরকারিকরণের কাজ শুরু করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। এ প্রেক্ষিতে কলেজটি পরিদর্শন করে প্রতিবেদন পাঠাতে বলা হয়েছে।

লংগদু কলেজের নিয়োগ, পদোন্নতি, স্থাবর-অস্থাবর সম্পত্তি হস্তান্তর ওপর নিষেধাজ্ঞা আরোপ করতে শিক্ষা অধিদপ্তরকে বলেছে মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ।




পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website