সাংবাদিকদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য, ক্ষমা চাইলেন এমপি

দৈনিক শিক্ষাডটকম, নাটোর |

দৈনিক শিক্ষাডটকম, নাটোর: গণমাধ্যমকর্মীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে ক্ষমা চেয়েছেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারী। প্রকাশ্যে সংসদ সদস্য সিদ্দিকুর রহমানের এমন বাজে মন্তব্যে স্থানীয় সংবাদকর্মীরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। এদিকে সংসদ সদস্যের বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে আজ রোববার সকাল দশটায় বড়াইগ্রামে মানববন্ধনের ডাক দিয়েছেন স্থানীয় সংবাদকমীরা। এতে নাটোর জেলার সব সাংবাদিককে অংশ নেওয়ার আহবান জানানো হয়েছে।

শনিবার (২৫ মে) বড়াইগ্রামের বনপাড়ায় একটি অনুষ্ঠানে বক্তৃতা করার সময় তিনি ওই মন্তব্য করেন। সংসদ সদস্যের ওই মন্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে সংসদ সদস্যকে বলতে শোনা যায়, বড়াইগ্রাম উপজেলার সব সাংবাদিক দুর্নীতিবাজ। দুর্নীতির বাইরে আছেন এমন কোনো প্রকৃত সাংবাদিক আমি দেখতে পাই না। আইন-শৃঙ্খলা মিটিং নাম দিতে গিয়ে সাংবাদিক হিসেবে শুধু সাইফুল ভাই কেই দেখতে পাই। আপনারা বলতে পারেন আমি চোখে দেখি না, অন্ধ। আমি আপেক্ষিকভাবে বললাম, মানুষ তো শতভাগ সৎ হয় না। 

ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে পড়ার পর থেকে সংসদ সদস্য সিদ্দিকুর রহমান কোনো সংবাদকর্মীর মোবাইল ফোন ধরেননি।

স্থানীয় সংবাদকর্মীরা বলেন, সাংবাদিকদের নিয়ে সংসদ সদস্যের এমন ঢালাও মন্তব্য করা ঠিক হয়নি। সংসদ সদস্যের কাছের নেতা-কর্মীরা নানা ধরণের দুর্নীতির সঙ্গে জাড়িত। বিশেষ করে সংসদ সদস্যের নাম ভাঙিয়ে গুরুদাসপুর-বড়াইগ্রামে নির্বিচারে পুকুর খনন করা হচ্ছে। অথচ সংসদ সদস্য নিজের নেতা-কর্মীদের সংযত না করে গণমাধ্যমকর্মীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে চলেছেন। এটি দুঃখজনক।

সূত্র বলছে, শুধু সংবাদকর্মীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য নয়। এরআগেও নানা ধরণের বিতর্কিত মন্তব্য এবং কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থেকে ভাইরাল হয়েছেন এই সংসদ সদস্য। সবশেষ শনিবার তিনি একটি অনুষ্ঠানে বক্তৃতার সময় সাংবাদিকদের বিরুদ্ধে প্রকাশ্যে দুর্নীতির অভিযোগ করেন।

সংসদ সদস্যের এমন কুরুচিপূর্ণ বক্তব্যের নিন্দা জানিয়ে বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মু. অহিদুল হক বলেন, প্রকাশ্যে সংবাদকর্মীদের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ এনে সংবাদকর্মীদের ব্যাপক মানহানি করা হয়েছে।
 
সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, বক্তৃতার সময় সংবাদকর্মীদের নিয়ে যে বক্তব্য দিয়েছি। তা সবাইকে উদ্দেশ্য করে নয়। যেটা প্রয়োজন সাংবাদিকরা সেটা না করে অন্যটা করে। তাই আমি আপেক্ষিকভাবে বলেছি। সে জন্য আমি ক্ষমা প্রার্থী।


পাঠকের মন্তব্য দেখুন
অনুদান পেতে শিক্ষাপ্রতিষ্ঠানের আবেদনের সময় বাড়লো - dainik shiksha অনুদান পেতে শিক্ষাপ্রতিষ্ঠানের আবেদনের সময় বাড়লো চার হাজার আনসার সদস্যের বিরুদ্ধে মামলা - dainik shiksha চার হাজার আনসার সদস্যের বিরুদ্ধে মামলা সচিবালয় ও প্রধান উপদেষ্টার বাসভবনের আশপাশে সভা-সমাবেশ নিষিদ্ধ - dainik shiksha সচিবালয় ও প্রধান উপদেষ্টার বাসভবনের আশপাশে সভা-সমাবেশ নিষিদ্ধ সব দাবি-দাওয়া একমাস বন্ধ রাখার আহ্বান নুরের - dainik shiksha সব দাবি-দাওয়া একমাস বন্ধ রাখার আহ্বান নুরের মাউশি অধিদপ্তরের মহাপরিচালকের অতিরিক্ত দায়িত্বে রেজাউল করীম - dainik shiksha মাউশি অধিদপ্তরের মহাপরিচালকের অতিরিক্ত দায়িত্বে রেজাউল করীম শিক্ষা মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট দপ্তরগুলোর একদিনের বেতন ত্রাণ তহবিলে - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট দপ্তরগুলোর একদিনের বেতন ত্রাণ তহবিলে শিক্ষা প্রতিষ্ঠানে পদত্যাগের জন্য বল প্রয়োগ করা যাবে না: শিক্ষা উপদেষ্টা - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে পদত্যাগের জন্য বল প্রয়োগ করা যাবে না: শিক্ষা উপদেষ্টা গণমাধ্যমের বিরুদ্ধে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ বৈষম্য বিরোধী ছাত্রদের - dainik shiksha গণমাধ্যমের বিরুদ্ধে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ বৈষম্য বিরোধী ছাত্রদের শিক্ষায় আমূল সংস্কারের উদ্যোগ নেবো: ড. ইউনূস - dainik shiksha শিক্ষায় আমূল সংস্কারের উদ্যোগ নেবো: ড. ইউনূস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0042338371276855