সাকিব আল হাসান দ্বিতীয় কন্যার বাবা হলেন

নিজস্ব প্রতিবেদক |

সুখবরটা জানা গিয়েছিল চলতি মাসের শুরুতেই। জানা গিয়েছিল, দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন বাংলাদেশ তথা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ছিল নতুন অতিথির ধরণীতে আসার অপেক্ষা।

সেই অপেক্ষার প্রহর ফুরোলো। আজ (শুক্রবার) সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ঘর আলো করে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান। এ নিয়ে দ্বিতীয় কন্যার বাবা হলেন সাকিব।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে গত মাসেই যুক্তরাষ্ট্রে উড়াল দেন সাকিব। সেখানে কন্যা ও স্ত্রীর সঙ্গেই আছেন করোনাভাইরাসের এই লকডাউনের সময়টায়।

সাকিব জানিয়েছে, আজ বিকাল সাড়ে ৪টায় দ্বিতীয় কন্যার জন্ম দিয়েছেন সাকিবের স্ত্রী। মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। হাসপাতালে আছেন তারা।

অবশেষে বড় বোন হয়েই গেল অব্রি। সাকিবের পরিবারের সদস্য তিন থেকে হলো চার।


পাঠকের মন্তব্য দেখুন
সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা - dainik shiksha লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0032968521118164